বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৫০ অপরাহ্ন

শিরোনাম:
রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! আট বছর আগের মামলায় ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা কোরবান আলী আরো এক মামলায় মাওলানা রফিকুল ইসলামের একদিনের রিমান্ডে লকডাউনকে ‘বৃদ্ধাঙ্গুলি’ দেখিয়ে অষ্টমীর স্নানে মানুষের ঢল

‌কওমি মাদরাসার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবেনা: মহিউদ্দিন ইকরাম

‌কওমি মাদরাসায় কোরআন- হাদিসের বিশুদ্ধ ও সঠিক শিক্ষা দান দেওয়া হয়। হিফজ বিভাগের ছাত্ররা রাতে- নিশিতে কোরআন তেলাওয়াত করে। কোরআন হচ্ছে মানবজাতির জন্য হেদায়েত ও রহমত স্বরুপ। কোরআন তেলাওয়াতের বরকতেই আল্লাহ পাক আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে করোনার মহামারীর ভয়াবহতা থেকে হেফাজত করেছেন ও করছেন।তাই কওমি মাদরাসার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র ও চক্রান্ত বরদাশত করা হবে না।

‌সোমবার (২৯ মার্চ)বাদ মাগরিব, রাজধানীর জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসা, রামপুরা,ঢাকার খতমে বুখারী উপলক্ষে দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন।

আরো বক্তব্য রাখেন,ডিআইজি মাহবুব হোসেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ‌ইমাম ও ভারপ্রাপ্ত খতিব মুফতি মুহিব্বুল্লাহিল বাকী আন নদভী,মুফতি শেখ মুজিবুর রহমান, মাওলানা রশিদ ওয়াক্কাস, আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন মাইকেল, আলহাজ্ব এমদাদুল হক,মুফতি নাসিরউদ্দিন,মুফতি কামরুল হাসান,মুফতি রেজাউল করিম,মুফতি মাহবুবুল আলম, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান,মুফতি আবু সাঈদ,মুফতি রেদ‌ওয়ানুল বারী সিরাজী, মাওলানা তোফায়েল গাজালি, মাওলানা সুহাইল আহমদ ও নিজাম উদ্দিন আল আদনান প্রমুখ।
বুখারী শরীফের শেষ হাদিসের দরস প্রদান করেন মাওলানা শেখ মুজিবুর রহমান।

হাইয়াতুল উলইয়ার চেয়ারম্যান মাওলানা মাহমুদুল হাসান ও কো- চেয়ারম্যান সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের সুস্থতা কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah