সোমবার, ২৬ Jul ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

হেফাজতে ইসলাম উত্তরা জোনের নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত:

আজ বাদ ইশা মাওলানা নাজমুল হাসানের সভাপতিত্বে বাবুসসালাম ফাউন্ডেশনে হেফাজতে ইসলাম উত্তরা জোনের জরুরি সভা অনুষ্ঠিত হয়।উত্ত অনুষ্ঠানে সকলের মতামতের ভিত্তিতে যেসকল সিদ্ধান্ত হয় তা নিম্নরূপ :
১। মহানগরের সিদ্ধান্ত মুতাবেক ঢাকার কোন জোনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে না,তাই আগামীকাল বাদ জুমা উত্তরা জোন থেকেও কোন বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে না। তবে যার যার দায়িত্ব পালনার্থে উত্তরার ধর্মপ্রাণ মুসলিমদেরকে আগামীকাল বাদ জুমা বাইতুল মুকাররম মসজিদের উত্তর গেইটের অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করার আহবান করা হয়েছে।
২।ব্রাহ্মণবাড়িয়াতে এবং সারা বাংলাদেশে হরতালের সময় যারা শহীদ হয়েছেন এবং আহত হয়েছেন,শহীদি পরিবারে সহযোগিতা করার জন্য নগদ অর্থ প্রদান করা হবে,এবং ভাইদের সু চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হবে।সেই লক্ষ্য বাস্তবায়নে উত্তরা জোন থেকে মহানগরকে এক লক্ষ টাকা প্রদান করা হবে আর উত্তরায় চিকিৎসারত ভাইদের জন্য জোনের ফান্ড থেকে এবং যেসকল ভাইয়েরা গ্রেফতার হয়েছেন তাদের পরিবারের সহযোগিতা করার এবং তাদের ছাড়ার ব্যাপারে সব ধরনের খরচ উত্তরা জোন বহন করবে।
৩। মাদ্রাসা বন্ধের গুঞ্জনের আলোচনা প্রসঙ্গে দায়িত্বশীলগণ এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে,যতক্ষণ পর্যন্ত আল হাইয়াতুল উলিয়া লিল মাদারিসিল কওমিয়া ও বেফাকুল মাদারিসিল আরবিয়া, কওমি মাদ্রাসাগুলোর লেখাপড়া কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত ঘোষণা না করবে, ততক্ষন পর্যন্ত বৃহত্তর উত্তরার মাদ্রাসাগুলোর শিক্ষা কার্যক্রম স্বাভাবিকভাবে চালিয়ে যাবে।

উক্ত নির্বাহী কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন উত্তরা জোনের সভাপতি মাওলানা নাজমুল হাসান, সহ-সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সেক্রেটারি মুফতি কিফায়েতুল্লাহ আল আযহারী, জয়েন সেক্রেটারি মুফতি নেয়ামতুল্লাহ আমিন,সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকার,সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুর্শিদ সিদ্দিকী,সহ-সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন আহমেদ খন্দকার, অর্থ সম্পাদক মাওলানা কামালুদ্দীন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মাওলানা মোকাররম হোসেন, মাওলানা আব্দুল্লাহ আল মাইমুন,মাওলানা গাজী মাসুদুর রহমান,মাওলানা শরীফুল ইসলাম,মাওলানা আব্দুর রহীম,মাওলানা আজাদী।

Please Share This Post in Your Social Media

Eid Mubarak
© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah