শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৪২ অপরাহ্ন

পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২

পাথর ভর্তি ট্রাকের ভিতরে করে বিশেষ চেম্বার তৈরি করে হেরোইন পাচার কালে ধামরাইয়ে দুইজনকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে ২ কোটি টাকা মূল্যের হেরোইনজব্দ করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত পাথর বুঝাই ট্রাকটিও জব্দ করে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার গোগ্রাম উপজেলার আগৌলপুর গ্রামের শ্রী শরেশ এক্কারের ছেলে শ্রী কংশ এক্কার (২৬)। তিনি পেশায় একজন কৃষক। এবং একই এলাকার মৃত সুবোদ এক্কারের ছেলে শ্রী উত্তম কুমার এক্কার (২৭)। উত্তম পেশায় একজন ড্রাইভার।

র‍্যাব-৪ জানায়, র‍্যাবের একটি দল ঢাকা- আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ কোটি টাকা মূল্যমানের ১ কেজি ৯৫৮ গ্রাম হিরোইন ও মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি ট্রাকসহ দুই মাদক কারবারি কে আটক করা হয়েছে।

র‌্যাব-৪ সিপিসি-২ এর লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত বলে স্বীকার করেছে। তারা দেশের সীমান্তবর্তী এলাকা হতে পাথর বোঝাই ট্রাকে বিশেষ কৌশলে ঝালাই করা গোপন চেম্বারের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য হিরোইন রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

আটক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah