শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:১২ অপরাহ্ন

আ.লীগ নেতা সমর চেয়ারম্যান করোনায় আক্রান্ত

যুবকণ্ঠ ডেস্ক;

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর। বর্তমানে তিনি ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুরের দিলাই মহল্লার রাজ মঞ্জুরি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।

মঙ্গলবার(১৩ এপ্রিল) বিকেলে চেয়ারম্যান ফখরুল আলম সমরের নিকটতম কর্মীরা তাদের নিজস্ব ফেসবুক ওয়ালে এ তথ্য জানিয়েছেন।

তারা স্ট্যাটাসে লিখেন,চেয়ারম্যান সমর করোনা আক্রান্ত। তরুণ এই নেতার জন্য সবার কাছে দোয়া চাই। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় আছেন এবং সুস্থ আছেন। মানসিকভাবেও বেশ শক্ত তিনি, নিজের এবং পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। বর্তমান পরিস্থিতি বিবেচনায় সমবেদনা জানিয়ে তাকে ফোন না করার জন্য তার পরিবারের পক্ষ থেকে শুভাকাঙ্খীদের কাছে অনুরোধ করছি।

জানা যায়, করোনার লক্ষণ দেখা দিলে তিনি রবিবার (১১ এপ্রিল) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত বুথ সাভার সরকারি কলেজ ক্যাম্পাসে নমুনা দেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) রিপোর্টে করোনা পজিটিভ হন।

করোনার শুরু থেকেই সংক্রমনের পূর্বেও ইউনিয়নের প্রত্যেক পাড়া-মহল্লা, গ্রাম, হাট-বাজার ও রাস্তায় ঘুরে ঘুরে সাধারন মানুষদের সচেতনতা বৃদ্ধিতে কাজ করা, অসহায় কর্মহীনদের বাসায় গিয়ে খাদ্য নিশ্চিত করা, করোনার সময় টেলিমেডিসিন ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা নিশ্চিত করা, করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিকে দাফনের ব্যবস্থা করা, সরকারি বিধি নিষেধ জনসাধারণকে মানাতে সঠিকভাবে তদারকি সহ জনবান্ধব অসংখ্য কাজে নিয়োজিত ছিলেন তিনি।

সঠিক পন্থা অবলম্বন করে সরকারি ত্রাণ ও উপহার মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ায় নেতাকর্মীদের মাধ্যমে জনবন্ধু খ্যাতি রয়েছে তার।

শনিবার (১৭ এপ্রিল) ভোর রাতে রিপোর্ট লেখা পর্যন্ত আগের থেকে এখন তিনি অনেকটা সুস্থ আছেন । পুরোপুরি সুস্থতার জন্য তিনি দোয়া প্রত্যাশী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah