বুধবার, ১২ মে ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

মাওলানা মামুনুল হকসহ সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তি দিতে হবে: খেলাফত ছাত্র মজলিস

যুবকণ্ঠ ডেস্ক;

মাওলানা মুহাম্মাদ মামুনুল হকের নিঃশর্ত মুক্তি চেয়েছে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস। না হয় ছাত্রজনতা ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে সংগঠনটি।

খেলাফত ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মুশাররফ হুসাইন লাবীব এক বিবৃতিতে বলেন, বাংলাদেশ আজ অরাজকতার দেশে পরিণত হয়েছে। দিনে দুপুরে তুলে নেয়া হচ্ছে দেশের সিনিয়র নাগরিকদের। জ্ঞাণী-গুনী, বুদ্ধিজীবী কিংবা আলেমরা এই ধরপাকড়ের বাইরে নেই। ব্যাপারটা অনেকটা মুক্তিযুদ্ধের সময় জালিম পাক-হানাদার কর্তৃক বুদ্ধিজীবী হত্যাকাণ্ডের মতো হয়ে যাচ্ছে।

কিছু দিন পূর্বে কারাগারে নির্যাতনে মারা গেল মুশতাক।ধারাবাহিকভাবে গ্রেফতার করা হলো হেফাজতে ইসলামের কেন্দ্রীয়-জেলা পর্যায়ের দায়িত্বশীলদের। সেই ধারাবাহিকতায় আজ রবিবার সাড়ে বারটার দিকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মাদ মামুনুল হককে গ্রেফতার করেছে পুলিশ। সারাদেশের সকল শ্রেণী পেশার জনগন আজ উদ্বীগ্ন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সরকারের কাছে আবেদন করছি, অবিলম্বে মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মুহাম্মাদ মামুনুল হক, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী,মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা সাখাওয়াত হুসাইন রাজী, মুহাম্মাদ আখতার হোসেনসহ দেশব্যাপী গ্রেফতারকৃত সকল নির্দোষ-নিরাপরাধ রাজবন্দির মুক্তি দিন। না হয় ছাত্রজনতা ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে আন্দোলনের দাবানল জালিয়ে দিবে। ইনশাআল্লাহ।

সরকার প্রধানকে আমরা আবারো বলছি, এই জুলুম থেকে ফিরে আসুন। কেননা জুলুমই আপনার পতনের কারণ হতে পারে। ইতিহাসে আমরা দেখি, কোনো জালেমই রেহাই পায়নি।কারণ আল্লাহ ছাড় দেন; ছেড়ে দেন না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah