শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:২৯ অপরাহ্ন

এবার ধান ক্ষেতে সরকার দলীয় মহিলা এমপি: কেটে দিলেন কৃষকের ধান

যুবকণ্ঠ ডেস্ক ;
করোনাভাইরাসে কারণে শ্রমিক সংকট পড়া কৃষকদের পাশে দাঁড়ালেন জামালপুর-শেরপুর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা। কৃষকদের সহায়তা করতে নিজে সরাসরি মাঠ থেকে ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াইও করে দিলেন তিনি।

আজ শনিবার সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর এলাকায় খোরশেদ আলম ও শিপন নামে দুই কৃষকের প্রায় দেড় একর জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়ে মাড়াই করে দেন তিনি। এসময় তার সাথে ছিলেন তার দলীয় নেতা-কর্মীরাও।

জামালপুর-শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কৃষক- কৃষাণীরা মিলে অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই করে দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এ বিষয়ে কৃষক খোরশেদ আলম বলেন,‘লকডাউনে ধান কাটার লোক খুঁজে পাচ্ছিলাম না। আজ এমপি হোসনে আরা আপা তার নেতৃবৃন্দসহ এসে আমার জমির ধান কেটে দিয়ে মাড়াই করে দিয়েছেন। এজন্য আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এসময় এমপি হোসনে আরার সাথে ধান কাটা ও মাড়াইয়ে অংশ নেন জেলা কৃষক লীগের সভাপতি মোহাম্মদ মোখলেসুর রহমান জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান বিএসসি, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরু, মহিলা বিষয়ক সম্পাদক জিন্নত আরা লাভলী, শহর কৃষক লীগের সাধারণ সম্পাদক সম্রাট জামান, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ কৃষকলীগের শতাধিক নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah