সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:১১ অপরাহ্ন

শিরোনাম:
করোনার নতুন ভ্যারিয়েন্ট: এইচএসসি পরীক্ষা হবে কিনা জানালেন শিক্ষামন্ত্রী ১৪ মাসে হেফাজতের শীর্ষ চার নেতার ইন্তিকাল ভারতের ‘ওমিক্রন ঝুঁকিপূর্ণ’ দেশের তালিকায় বাংলাদেশ ওমিক্রন: দক্ষিন আফ্রিকা থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন মাওলানা সাজিদুর রহমান আল্লামা নুরুল ইসলামের জানাজার নামাজ সম্পন্ন আল্লামা নুরুল ইসলামের ইন্তেকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের শোক প্রকাশ যে কারণে হাটহাজারিতে হচ্ছে আল্লামা নূরুল ইসলাম জিহাদির দাফন হেফাজত মহাসচিবের ইন্তিকালে আল্লামা মুহাম্মদ ইয়াহইয়ার গভীর শোক আল্লামা নুরুল ইসলামের ইন্তেকালে ইসলামী ছাত্রশিবিরের গভীর শোক প্রকাশ

অসুস্থ পিতাকে ঘরের বাইরে ফেলে রাখলো সন্তানরা

যুবকণ্ঠ ডেস্ক:

অসুস্থ বাবাকে ঘরের বাইরে উঠানে ফেলে রেখেছে তার সন্তানার। শুক্রবার সকাল থেকে সন্তানের ঘরের সামনে অসুস্থ শফিকুল ইসলাম (৯৫)কে পড়ে থাকতে দেখা যায়। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর পৌর শহরের মেঘনা রোডের স্বপ্ন মহলের সামনে। বিষয়টি স্থানীয়রা প্রশাসনকে জানায়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের দুইজন ম্যাজিস্ট্রেট রাজিব হোসেন ও রাসেল ইকবাল ঘটনাস্থলে যান। স্থানীয়রা জানায়, অসুস্থ শফিকুলের ৪ ছেলে ও ৩ মেয়ে রয়েছে। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছেন। ২ বছর আগে তিনি সন্তানদের সকল সম্পত্তি ভাগ করে দেন।

তার এক ছেলে বিজিবিতে চাকরি করে, আরেক ছেলে সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত, একজন মারা গেছে এবং অপর ছেলে প্রবাসী। সকল ছেলেই প্রতিষ্ঠিত। লক্ষ্মীপুর পৌর ১নং ওয়ার্ডে সবারই বিলাসবহুল বাড়ি রয়েছে। তারপরও বাবার পরিচর্যা করতে অপারগতা প্রকাশ করে সন্তানরা। এই কারণে সকালে বাড়ির বাইরে উঠানে বাবাকে ফেলে রাখে ছেলেরা। পরে স্থানীয়রা প্রশাসনকে খবর দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ও মো. রাজীব হোসেন ঘটনাস্থলে যান এবং বিষয়টি বিস্তারিত শুনে সন্তানদের দায়িত্ব নিতে বলেন। তবে কোন ছেলে বাবাকে ঘরে নিতে রাজি হয়নি। এক পর্যায়ে বড় মেয়ে সুরাইয়া আক্তার তার বাবাকে নিতে ইচ্ছে প্রকাশ করেন। পরে ম্যাজিস্ট্রেট এর গাড়ি করে অসুস্থ শফিকুলকে মেয়ে সুরাইয়ার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল বলেন, বৃদ্ধ লোকটি অসুস্থ হওয়ায় কোন ছেলে রাখতে চাচ্ছে না। তাই তারা বাড়ির বাহিরে ফেলে রেখেছে। পরে অসুস্থ শফিকুলের এক মেয়ে এসে তাকে নিতে ইচ্ছা পোষণ করে। আমরা আমাদের ব্যবস্থাপনায় তাকে মেয়ের বাড়ি দিয়ে আসি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah