রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

হাজারো মানুষের উপস্থিতিতে নাশিদ শিল্পী মাহফুজুল আলমের জানাজা ও দাফন সম্পন্ন

যুবকণ্ঠ ডেস্ক:

কলরব শিল্পী মাহফুজুল আলমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। আজ ২০ জুলাই (মঙ্গলবার) বাদ আসর নরসিংদীর নিজ গ্রামে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় কলরবের শিল্পী, স্থানীয় আলেম-উলামা, সাধারণ মানুষ ও ভক্তবৃন্দ অংশ গ্রহণ করে। জানাজা শেষে তাকে তার পিতার পাশেই দাফন করা হয়।

এর আগে নরসিংদীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ২০ জুলাই (মঙ্গলবার) সকাল ৮ টায় তিনি রবের ডাকে সাড়া দেন কলরব শিল্পী মাহফুজ আলম।

জানা গেছে, ডেঙ্গু জ্বর ও কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন মাহফুজুল আলম। জ্বরের তীব্রতার সাথে ডায়েবেটিসের সমস্যা বেড়ে গিয়েছিল। গতকাল তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

জনপ্রিয় নাশিদ শিল্পী মাহফুজুল আলম কবি নজরুল কলেজ ও নয়া টোলা আলিয়ায় পড়াশোনা করতেন। টগবগে তরুণ এই নাশিদ শিল্পীর ইন্তেকালে মূষড়ে পড়েছেন দেশের ইসলামি সংগীত জগতের লোকজন। শোক প্রকাশ করেছেন সংগীত জগতের লোকজনের বাইরে তরুন নেটিজেনদের আরো অনেকে।

নাশিদ শিল্পী মাহফুজুল আলমের জন্মস্থান নরসিংদী। ছোটবেলা থেকে ইসলামী সঙ্গীত গেয়ে জনপ্রিয় এ শিল্পী ২০১০ থেকে কলরবের শিল্পী হয়ে নিয়মিত গাইছেন দেশজুড়েই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah