মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম:
রাজধানীর রামপুরায় বাসের চাপায় আরেক স্কুল ছাত্রের মৃত্যু,৮ বাসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা চেয়ারম্যান পদে জামানত হারিয়ে এবার এমপি নির্বাচন করতে চান ‘ভিক্ষুক’ মুনসুর করোনার নতুন ভ্যারিয়েন্ট: এইচএসসি পরীক্ষা হবে কিনা জানালেন শিক্ষামন্ত্রী ১৪ মাসে হেফাজতের শীর্ষ চার নেতার ইন্তিকাল ভারতের ‘ওমিক্রন ঝুঁকিপূর্ণ’ দেশের তালিকায় বাংলাদেশ ওমিক্রন: দক্ষিন আফ্রিকা থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন মাওলানা সাজিদুর রহমান আল্লামা নুরুল ইসলামের জানাজার নামাজ সম্পন্ন আল্লামা নুরুল ইসলামের ইন্তেকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের শোক প্রকাশ যে কারণে হাটহাজারিতে হচ্ছে আল্লামা নূরুল ইসলাম জিহাদির দাফন

মতলবে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৫ ব্যবসায়ী আটক ও জরিমানা

মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ

মহামারি করোনা সংক্রমন প্রতিরোধে উপজেলার মতলব বাজার ও নারায়নপুর বাজারে যৌথ অভিযান পরিচালনা করা হয়। আজ ২৭ জুলাই উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহমিদা হকের নেতৃত্বে ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এছাড়া ১২ জনকে ২৭ হাজার ৫শ’ ৩০টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ সদস্য, আনসার বাহিনীর সদস্য, জনপ্রতিনিধি ও বাজার কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বাজারের বেশ কয়েকটি দোকানে বাজার কমিটির মাধ্যমে তালা দেয়া হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানান, একাধিকবার সতর্ক করা স্বত্ত্বেও মতলব বাজারে যে সকল কাপড় ব্যবসায়ী ও টেইলর দোকান খুলে, তাদের মধ্যে ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, জরুরী প্রয়োজন ব্যতিত ঘর থেকে বের হবেন না। অননুমোদিত ব্যবসা প্রতিষ্ঠান খুললেই গ্রেফতার, জরিমানা ও দোকানে তালা দেয়া হবে। প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah