শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
ভোলায় রাসূল সা.-কে অবমাননাকারী গৌরাঙ্গকে অবিলম্বে গ্রেফতার করতে হবে: হেফাজত বঙ্গবন্ধু ছিলেন সব দিকেই দক্ষ একজন রাষ্ট্রনায়ক: আ ক ম মোজাম্মেল ইভ্যালিতে প্রতারিতরা কি টাকা ফেরত পাবেন? ভারতে প্রতি ২৪ ঘণ্টায় ৭৭টি ধর্ষণের ঘটনা ঘটছে ‘তালেবান ক্ষমতায় আসার পর এখন আর ঘুষ দিতে হয় না’ ভোলায় মহানবীকে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ আমি প্রেসিডেন্ট হলে ফ্রান্সে মুহাম্মদ নাম নিষিদ্ধ করা হবে এহসান গ্রুপে ৩০ লাখ টাকা খুইয়ে স্ট্রোক করে বৃদ্ধের মৃত্যু দেশকে রক্ষা করতে একটি শক্তিশালী সেনাবাহিনী গঠন করব: আফগান সেনাপ্রধান ৯৬ সাল থেকে এ পর্যন্ত ১০ লাখ মানুষকে ঘর তৈরি করে দিয়েছি: প্রধানমন্ত্রী

ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করুন: নেজামে ইসলাম

যুবকণ্ঠ ডেস্ক:

করোনা মহামারীর সাথে পাল্লা দিয়ে বর্তমানে যেভাবে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাচ্ছে তা খুবই আশঙ্কাজনক। এমনিতেই দেশের মানুষ করোনায় বিপর্যস্ত, তার উপর ডেঙ্গুর ব্যাপক উল্লম্ফন জনজীবনকে বিষিয়ে তুলছে। ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকারের শত কোটি টাকার মশক নিধন প্রকল্প থাকলেও দুর্নীতির কারণে তা যথাযথভাবে বাস্তবায়ন না হওয়া এ বিপর্যয়ের অন্যতম কারণ। তাছাড়া ডেঙ্গু চিকিৎসায় সরকারী ও বেসরকারী হাসপাতালগুলোর অপ্রতুল ব্যবস্থাপনায় জনদুর্ভোগ চরম আকার ধারণ করেছে। ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করে আশংকাজনক এ অবস্থার দ্রুত লাগাম টেনে ধরতে হবে। অন্যথায় দেশ গভীর সংকটে নিপতিত হবে।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, এসব মহামারী আল্লাহর ক্রোধের বহিঃপ্রকাশ। ব্যাপক অনাচার, অত্যাচার, অনৈতিকতার কারনে এ ধরনের দুর্যোগ নেমে আসে বলে কুরআন হাদীসে বর্ণিত হয়েছে। তাই জাতীয় ভাবে তওবার ডাক দিয়ে সবাই আল্লাহর দ্বারস্থ হওয়া অত্যন্ত জরুরী। সরকারকে সর্বাগ্রে এ কাজে এগিয়ে আসতে হবে।

বিবৃতি প্রদানকারী নেতৃবৃন্দ হলেন, পার্টির আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজী, সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার, সংগঠন সচিব ও ঢাকা মহানগর আমির অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah