শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

রোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজ

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে রোয়াইল ইউনিয়নের খান মোহাম্মদ মেমোরিয়াল বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃআসলাম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সারোয়ার হোসেন মোল্লা, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নিশাতুর রহমান হান্নান, সাবেক ছাত্রলীগ নেতা সারোয়ার মাহবুব তুষারসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু। এসময় অতিথিরা তাদের বক্তব্যে ১৫আগষ্ট এবং ২১আগষ্টের গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করে এর পেছনে দোষীদের দ্রুত বিচারের দাবী জানান।

পরিশেষে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বরনকারী সকলের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত শেষে প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে তৈরী খাবার বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah