বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

ছেলেকে খুন করে ঘরের মধ্যে পুঁতে রাখেন বাবা

পারিবারিক কলহের জের ধরে পিতার মুগুরের (কাঠের তৈরি শক্ত হাতল) আঘাতে পুত্রের মৃত্যু হয়। পরে পিতা পুত্রের লাশ গুম করার জন্য নিজ বসত ঘরের বারান্দার কক্ষে পুঁতে রাখে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে পিতার নিজ বসত ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিতারজান গ্রামের আলী আমজাদের পুত্র আব্দুল হক (২৮) মাদক সেবনের জন্য প্রায়শই পিতার কাছে টাকা পয়সা চাইতো। টাকা পয়সা না দিলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ, মানসিক অত্যাচার নির্যাতনসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করতো। শনিবার রাতেও আব্দুল হক মাদক সেবনের জন্য তার বাবা আলী আমজাদের কাছে টাকা চায়।

এ সময় তার বাবা টাকা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল হক গালিগালাজসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করা শুরু করে। এক পর্যায়ে আব্দুল হকের বাবা আলী আমজাদ উত্তেজিত মুগুর (কাঠের তৈরি শক্ত হাতল) দিয়ে মাথায় আঘাত করলে পুত্র ঘটনাস্থলেই মারা যায়। পরে পিতা পুত্রের লাশ গুম করার জন্য নিজ বসত ঘরের বারান্দার কক্ষে পুতে ফেলে।

সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ঘাতক বাবাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ও শাহ নূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতা আলী আমজাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah