শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম মহানগরে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ও যুব মজলিসের দাওয়াতী মজলিস অনুষ্ঠিত

আজ সারা বিশ্বেই মুসলমানরা নির্যাতিত নিপিড়ীত। কোথাও মুসলমানরা শান্তিতে নেই। এর অন্যতম কারণ হচ্ছে মুসলমানদের অনৈক্য এবং মজবুত সংঘবদ্ধতা না থাকা। এ জন্য ইসলামের পক্ষে ও জুলুম শোষণের বিরুদ্ধে মজবুত সংঘবদ্ধতা গড়ে তুলতে হবে। বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের মোহতারাম কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন দাওয়াতী বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেষ নবীর সা. উম্মত হিসেবে আমাদের কর্তব্য হলো, তালীমে দ্বীন, তাবলীগে দ্বীন ও তাগলীবে দ্বীনের সমন্বিত ইসলামী আন্দোলনে শরীক হওয়া। দ্বীন বিজয়ের সংগ্রামী কাফেলা বাংলাদেশ খেলাফত ছাত্র ও যুব মজলিসের মজলিসের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে দাওয়াতী মজলিস অনুষ্ঠিত হয়।

উক্ত দাওয়াতী মজলিসে আরো আলোচনা করেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় বাইতুল মাল ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম হযরতের আলোচনায় সাংগঠনিক ইস্যু ভিত্তিক কাজ না করে নিয়মতান্ত্রিক কাজ করার জন্য গুরুত্বারোপ করেন। মজলিস শেষে দ্বীন বিজয়ের দীপ্ত শপথ নিয়ে নতুন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সদস্য ফরম পূরণ করেন। আগামী 2020 এবং ২১ সালের জন্য বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের চট্টগ্রাম সদর শাখা গঠন করা হয়, আল্লাহতায়ালা যেনো চট্টগ্রাম কে দ্বীন বিজয়ের দুর্গ হিসেবে কবুল করুন আমিন

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah