শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

বিএনপির মাঝে বিরাজ করছে ফ্যাসিবাদি মানসিকতা: ওবায়দুল কাদের

বিএনপির মাঝে ফ্যাসিবাদি মানসিকতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন সড়ক ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির অবাধ মিথ্যাচার ফ্যাসিবাদি মানসিকতার অংশ। বিএনপির শাসনামলে তারাই ফ্যাসিবাদি চর্চা করেছিলো। বিএনপি নিজেরাই ফ্যাসিবাদের উত্তরাধিকার বহন করছে এবং তাদের মাঝে বিরাজ করছে ফ্যাসিবাদি মানসিকতা। বর্তমান সরকার দমন-পীড়নে বিশ্বাসী নয়, গঠনমূলক সমালোচনাকে সরকার সবসময় স্বাগত জানায়।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এমন রাজনৈতিক দল, যারা গত তেরো বছরে সরকারের একটি সফলতাও দেখতে পায়নি, শুধু দেখেছে কথিত ব্যর্থতা। সরকারের উন্নয়ন দেখে আসলে বিএনপির গাত্রদাহ হয়। সরকারের বিরুদ্ধে বিষেদগার করে বিএনপি নেতারা মনের শান্তি ও স্বস্তি খোঁজেন। কিন্তু তারা নিজেদের ব্যর্থতা চিহ্নিত করার কোনো উদ্যোগ বা প্রয়াস চালান না। কর্মী-সমর্থকদের ধাঁধার মধ্যে রেখে নিজেদের ব্যর্থতা আড়াল করতে চায় বিএনপি। তারা সার্বক্ষণিক সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

সেতুমন্ত্রী বলেন, কথা বলার সুযোগতো অবারিত ছিলো, বিএনপি মহাসচিবের বাইরে চিৎকার করারও প্রয়োজন ছিলো না। বিএনপির মহাসচিব হিসেবে সংসদে গিয়ে কথা বলতে পারতেন। কিন্তু নির্বাচিত হয়েও সংসদে না গিয়ে ফখরুল সাহেব দ্বিচারিতা করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah