বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

‘বাংলাদেশী ভেবে’ নিজ দেশের যুবককে গুলি করে হত্যা করলো বিএসএফ

বাংলাদেশী মনে করে মোহাম্মদ আলী (৩০) নামে এক ভারতীয় নাগরিককে গুলি করে হত্যা করেছে দেশটির সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। সোমবার রাতে কুড়িগ্রামের রৌমারীর খেতারচর সীমান্তে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী ভারতের আসাম রাজ্যের হাটশিংঙিমারী জেলার পুড়ান দিয়াড়া থানার মন্ডলকান্দি গ্রামের মো. জাকির হোসেনের ছেলে। নিহত ভারতীয় যুবক স্থানীয় কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী
স্থানীয় সূত্রে জানা যায়,  ভারতীয় সীমান্ত দিয়ে গরু পারাপারের উদ্দেশ্যে বাংলাদেশে ঢুকে পড়ে মোহাম্মদ আলী। তারা ১৫ থেকে ২০ জন মিলে গরু পারাপার করছিলো। এসময় সীমান্তে টহলরত বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে মোহাম্মদ আলী নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে বিএসএফ তার মরাদেহ ক্যাম্পে নিয়ে যায় বলে জানায় তারা।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বলেন,আমরা স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি এক ভারতীয় যুবককে বাংলাদেশী মনে করে হত্যা করেছে বিএসএফ। তবে গুলি করার আসল কারণ জানতে পারিনি।

সীমান্তে হত্যাকাণ্ডের বিষয়ে দাঁতভাঙা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার জয়েন উদ্দিন জানান, বিএসএফের গুলিতে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছে বলে জানতে পেরেছি। নিহত যুবক বাংলাদেশী না বলেও জানান এই কমান্ডার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah