মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

চেয়ারম্যানপ্রার্থী নাজিমউদ্দীনের দেহরক্ষী অস্ত্রসহ আটক, ছেলে পলাতক

 

সাভার (ঢাকা) প্রতিনিধি,
ঢাকার সাভারে অস্ত্র ও গুলিসহ রাকিব হোসেন ওরফে কমান্ডো (২৮) নামের এক চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৭ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম।

এর আগে বুধবার বিকালে হেমায়েতপুর পূর্বহাটি গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা বুলবুল নামে আরেক অস্ত্রধারী সহযোগী পালিয়ে যায়।

গ্রেপ্তার রাকিব আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিনের দেহরক্ষী হিসেবে নিজেকে পরিচয় দেন এবং তার সাথের সহযোগী বুলবুল নাজিমুদ্দিনের ছেলে বলেও স্বীকার করেন। এসময় তার কাছ থেকে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রতক্ষ্যদর্শীদের অভিযোগ, আসন্ন নির্বাচন উপলক্ষে দেয়ালে পোস্টার লাগানো নিয়ে বর্তমান চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমরের সমর্থক তেঁতুঝোড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মনির এবং ইউনিয়ন যুবলীগ নেতা আবির মাসুমের সাথে অপর চেয়ারম্যানপ্রার্থী নাজিমুদ্দিনের লোকেদের সাথে কথা-কাটাকাটি হয় এরই জের ধরে চেয়ারম্যানের বাড়ির সামনে তাদের ওপর হামলার প্রস্তুতি নিচ্ছিল নাজিমুদ্দিনের ছেলে বুলবুল এবং দেহরক্ষী রাকিব ওরফে কমান্ডো।

এবিষয়ে সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহিদ খান জানান, পূর্বহাটি চেয়ারম্যান বাড়ির সামনে রাকিব, বুলবুলসহ কয়েকজন অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছিল। স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে তাদের ধাওয়া করে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে রাকিবকে অস্ত্র ও গুলিসহ আটক করে। এ সময় বুলবুল নামে আরেক অস্ত্রধারী দৌঁড়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, অস্ত্রের উৎসের ব্যাপারে রাকিবকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পাশাপাশি তার সঙ্গে থাকা আরেক সহযোগী বুলবুলকেও আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah