বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

দ্রব্যমূল্যের উর্ধগতি নিয়ন্ত্রণ ও কারাবন্দী আলেমদের মুক্তি দিন: মাওলানা জালালুদ্দীন আহমাদ

অতীতের যেকোনো সময়ের তুলনায় বর্তমানে দেশে নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের দাম আকাশচুম্বী। প্রতিটি পণ্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। নিম্নবিত্ত থেকে শুরু করে মধ্যম আয়ের পরিবার, কেউই স্বস্তিতে নেই। সাধারণ জনগণের নাভিশ্বাস উঠে গেছে। টিসিবির ট্রাকের পিছনে মানুষের লাইন দীর্ঘ হচ্ছে। এমন পরিস্থিতিতে সরকার যদি পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ হয় তাহলে দেশের সাধারণ জনগন চরম ভোগান্তির শিকার হবে।

আজ সকালে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর কর্তৃক শিক্ষাসমাপনকারী তরুণ আলেমদের নিয়ে দাওয়াতী মজলিসে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ একথা বলেন। তিনি বলেন, মদকে সহজলভ্য করার যে পাঁয়তারা করা তা দেশের ইমানদার জনগণ কখনো মেনে নিবেনা। অচীরেই মদসহ যাবতীয় নেশাদ্রব্য নিষিদ্ধ করতে হবে।।

এসময় তিনি মাওলানা মামুনুল হক সহ বন্দী ওলামায়ে কেরামকে দ্রুত মুক্তির দাবি জানান। মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফ, মজলিসে আমেলা সদস্য মাওলানা মুর্শিদুল আলম সিদ্দীকি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com