বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

সেনাবাহিনী আত্মসমর্পণ করবে না : প্রেসিডেন্ট জেলেনস্কি

যুবকণ্ঠ ডেস্ক:

ইউক্রেন যুদ্ধের সর্বশেষ পরিস্থিতি নিয়ে এক ভিডিও বার্তা দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট জেলেনস্কি। শনিবার সকালে তার কার্যালয়ের বাইরে দাঁড়িয়ে ভিডিওতে জনগণের উদ্দেশে বলেন, ইউক্রেনের সেনাবাহিনী আত্মসমর্পণ করবে না। -আল জাজিরা, ইয়ন

দেশটির সেনাবাহিনী আত্মসমর্পণ করছে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্রেনের সেনাবাহিনীকে দেশটির ক্ষমতা দখলের আহ্বান জানানোর পর থেকেই এমন খবর ছড়িয়েছে। তবে পুরো বিষয়টি উড়িয়ে দিয়েছেন জেলেনস্কি। তিনি বলেন, ইউক্রেনের সেনাবাহিনীর আত্মসমর্পণের খবর ভুয়া। এটি বিশ্বাস না করার আহ্বান জানান তিনি।

কিয়েভের রাজপথে দাঁড়িয়ে নিজের হাতে ধারণ করা এক ভিডিওতে জেলেনস্কি বলেন, আমি এখানে, আমরা অস্ত্র নামিয়ে রাখবো না। দেশকে রক্ষা করবো সবাই। এছাড়া দেশ ছাড়ার খবরও নাকচ করে দেন তিনি। ইউক্রেনে এখন সর্বাত্মক যুদ্ধ চলছে। পরিস্থিতি নিয়ে নিয়মিত ব্রিফিং করছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। রুশ বাহিনী কিয়েভে দখলের আগেই জেলেনস্কিকে ইউক্রেন ছাড়তে সহায়তার একটি প্রস্তাব দিয়েছে ওয়াশিংটন। মার্কিন সংবাদমাধ্যমগুলো এমনটাই জানাচ্ছে। তবে তা প্রত্যাখান করে দিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com