বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

কুমিল্লায় তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় তরুন উদ্যোক্তা সম্মেলন গতকাল শনিবার বিকাল ৩টায় সাবেক পুলিশ কর্মকর্তা শহিদুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় আল ইনসাফ বিজনেস ফোরামের স্বপ্নদ্রষ্টা নুরুল আলম জাওহারীর প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামিক স্কলার মুফতী নুরুর রহমান আল হাবিবী।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট ই-কমার্স ফোরামের ফাউন্ডার ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস, ফোরামের সম্মানিত উপদেষ্টা ডাঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, বিশেষ অতিথি আব্দুর রহমান রাশেদ, বিশিষ্ট ব্যাংকার আবু বকর, নুরুল আবছার তাকরিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বাপ্পি মজুমদার ইউনুস বলেন: স্বনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষে ই-কমার্স ফোরাম একটি যুগান্তকারী প্লাটর্ফম। বর্তমান তরুন সমাজ সোস্যাল মিডিয়ায় সময় নষ্ট না করে পরিবারের অর্থ জোগান ও নিজ খরচে পড়াশুনা চালিয়ে যাচ্ছেন।

উক্ত সম্মেলনে বিভিন্ন উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন। রাঙা প্রভাতের সম্মানিত উদ্যোক্তা হাসান মাসরুর।সুরুচির উদ্যোক্তা আজিম উদ্দিন ।লাভাস শপের উদ্যোক্তা লাভলী মিয়াজী তন্মী।মুসাফির ই শপের কো ফাউন্ডার এইচ এম নোমান সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com