বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

ফতুল্লায় গর্ভবতী গৃহবধূকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাবেয়া বেগম নামে সাত মাসের গর্ভবতী গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় ফতুল্লার পঞ্চবটি শান্তিনগর এলাকার সেলিম মিয়ার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রাবেয়া বেগম (৩৫) ভোলা জেলার দক্ষিণ আইচা থানার তাল্লুক কান্দা গ্রামের তোফাজ্জল সিকদারের মেয়ে। তার চার সন্তান রয়েছে। স্বামী ও সন্তানদের নিয়ে ফতুল্লার হরিহর পাড়া শান্তিনগর দুলাল মিয়ার বাড়ির বাসায় থাকতেন।

এ ঘটনায় নিহতের স্বামী সোহেল আহমেদ অপুকে আটক করেছে পুলিশ। অপু বরিশালের কোতয়ালী থানার চর নিহালগঞ্জ গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে।

অপু জানান, তার স্ত্রী রাবেয়া বেগম লোকজনকে সুদে টাকা দিতেন এবং বিভিন্ন জনের সঙ্গে ফোনে কথা বলতেন। এ নিয়ে দেড় মাস আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে চার পুত্র সন্তানকে বাসায় রেখে বাইরে নানা জনের বাসায় থাকেন এবং গার্মেন্ট কাজ করেন।

বাড়ির লোকজন জানান, সোমবার রাতে অপুকে বাসায় আসতে দেখেছে। মঙ্গলবার সকালে তার স্ত্রীর গলা কাটা লাশ ঘরের ভিতর পাওয়া যায়। তাদের শিশু সন্তানরা জানায়, তাদের মা-বাবা এক রুমে থাকেন আর তারা পাশের আরেকটি রুমে থাকেন। রাতে তার বাবা বাসায় এসেছিল।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, বিষয়টি তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com