বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

মাওলানা মামুনুল হককে মুক্তি দিতে হবে,যুব মজলিস দায়িত্বশীলবৃন্দের সৌজন্য সাক্ষাতে মাওলানা জালালুদ্দীন

যুবকণ্ঠ ডেস্ক:

আজ বিকালে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদের সাথে সৌজন্য সাক্ষাত করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় ও মহানগরীর দায়িত্বশীলবৃন্দ। কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সাক্ষাতে তিনি যুব মজলিসের কার্যক্রমের খোঁজখবর নেন ও যুব মজলিসের কাজে সার্বিক সহিযোগিতার আশ্বাস প্রদান করেন।এসময় তিনি দীর্ঘ জেলজীবনের অভিজ্ঞতা তুলে ধরেন।

তিনি বলেন, সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও যুব মজলিস সভাপতি মাওলানা মামুনুল হকসহ অনেক নিরপরাধ ওলামায়ে কেরাম দীর্ঘদিন যাবৎ বন্দী আছেন। অবিলম্বে সকলকে মুক্তির জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, প্রশিক্ষণ ও বাইতুলমাল বিভাগের সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম , কারী হুসাইন আহমদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরিফ হুসাইন, প্রকাশনা বিভাগের সম্পাদক ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, বায়তুলমাল সম্পাদক মাওলানা আবদুল্লাহ আশরাফ, মুরশিদুল আলম সিদ্দিকী মাওলানা রুহুল আমিন ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মাওলানা জাকির হোসাইন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com