মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুর প্রতিনিধিঃ

চাল, ডাল, তেল ও গ্যাস পানিসহ নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুর জেলা ছাত্রদলের উদ্যোগে আজ ৬ মার্চ (রোববার) এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

চাঁদপুর বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমান গাজী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব মিয়া, জেলা ছাত্রলের সাধারণ সম্পাদক ইসমাঈল পাটোয়ারী সহ জেলা উপজেলা পৌর ও কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ।

ছাত্রদল নেতারা অভিযোগ করে বলেন, সরকারের আয়ূ শেষ হয়ে আসছে। এজন্য মন্ত্রী এমপি ও নেতারা লটুপাটে ব্যস্ত। সরকারী প্রতিটি অফিসে জনগনের টাকা লুট করে নিচ্ছে। কারণ এই লুটের সঙ্গে জড়িত কর্মকর্তারাই শেখ হাসিনাকে রাতের আধারে ভোট কেটে ক্ষমতায় বসিয়েছে। ফলে দ্রব্যমুল্যে উর্ধগতি তাদের কোন নাভিশ্বাস নেই।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com