বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

‘নির্বাচনে ভয় পাওয়ার কোনো অতীত ইতিহাস নেই আওয়ামী লীগের’

আওয়ামী লীগের নির্বাচনে ভয় পাওয়ার কোনো অতীত ইতিহাস নেই জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আমরা কখনো নির্বাচন ভয় পাই না, ভয়ের ইতিহাসও নেই। আমরা গর্বিত জাতি। আমরা রাজনীতি ভয় পাই না।’

আজ শনিবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে পরিসংখ্যান বিভাগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাজনীতি কোনো ঘৃণার বিষয় নয় জানিয়ে পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগ করে গর্বিত। বাংলাদেশ আওয়ামী লীগ শুধু স্বাধীনতা অর্জনেই নয়, দেশ গড়ার পেছনেও অগ্রণী ভূমিকা রেখেছে।

তিনি বলেন, জাতি হিসেবে এক আমরা। আমাদের মাতৃভূমি, মাতৃভাষা, সংস্কৃতিতে ধরে রাখতে জাতীয় ঐক্যের প্রয়োজন। অনেকেই অবৈধভাবে মসনদে বসার চেষ্টা করে, তবে শেখ হাসিনা সরকারের সেই বাসনা নেই।

ড. মোহা. মুজিবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক সালেহ আহমেদ, শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক সচিব শফিকুল ইসলাম ও পরিসংখ্যান বিভাগের সভাপতি আলমগীর কবির প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com