বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

‘সৃজন’-এর প্রথম বন্ধু মিলনমেলা অনুষ্ঠিত

যুবকণ্ঠ ডেস্ক:

মেধাবিকাশ কেন্দ্র ‘সৃজন’-এর প্রথম বন্ধু মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) রাজধানীর বাংলামোটরে ম্যানিন ছুন-ঝি চাইনিজ রেস্টুরেন্টে মিলিত হয় সৃজনের বন্ধুরা।

মূলত ২০২১ সালে অনুষ্ঠিত সৃজনের ‘লেখালেখি, সাংবাদিকতা ও উচ্চারণ’ বিষয়ক অনলাইন কোর্সের শিক্ষার্থীদের সনদ ও পুরস্কার প্রদান উপলক্ষ্যে এ মিলনমেলার আয়োজন করা হয়।

অল্প সময়ে, সল্প পরিসরে মন্দ হয়নি আমাদের আয়োজন। দেশের নানা প্রান্ত থেকে প্রায় ৫০ জন শিক্ষার্থী বেশ আগ্রহ ও উচ্ছ্বাস নিয়ে অংশ নেয় এতে। উপস্থিত ছিল ‘সৃজন সাহিত্য কাফেলা’র বন্ধুরাও।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৃজনের প্রধান উপদেষ্টা ও গদ্যশিল্পী মুহাম্মদ যাইনুল আবিদীন, দৈনিক দেশ-রূপান্তরের বিভাগীয় সম্পাদক মুফতি এনায়েতুল্লাহ, জনপ্রিয় ওয়ায়েজ মুফতী হাবিবুর রহমান মিছবাহ, অনলাইন নিউজপোর্টাল ঢাকা মেইলের ডেপুটি নিউজ এডিটর জহির উদ্দিন বাবর, আওয়ার ইসলামের সম্পাদক হুমায়ুন আইয়ুব, টিভি চ্যানের বিডিসি নিউজের হেড অব মার্কেটিং শহীদুল ইসলাম, জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব গাজী সানাউল্লাহ রাহমানী, অদ্রি’র পরিচালক বি এম হারিস, মারকাযুল মাআরিফ আল ইসলামিয়া ঢাকার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি আবু বকর সাদী ও বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সভাপতি মুনীরুল ইসলামসহ অনেকেই।

বিকেল তিনটা থেকে শুরু হওয়া অনুষ্ঠান চলে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত। শুরুতেই প্রত্যেককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সৃজন বন্ধুরা। পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয়ে শিক্ষার্থীদের অনুভূতি, সৃজন পরিচালকের বক্তব্য, অতিথি আলোচনা, সনদ ও পুরস্কার প্রদানের মধ্য দিয়ে শেষ হয় আয়োজন। আলোচনার মাঝে মাঝে সৃজন বন্ধুদের কণ্ঠে ইসলামী সঙ্গীত পরিবেশন ছিল বাড়তি মুগ্ধতার। বিদায়ের আগে সবার জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়। অতিথিদের উপস্থিতি, মূল্যবান আলোচনা ও শিক্ষার্থীদের দিলখোলা অনুভূতি প্রকাশে আরও একটি সুন্দর দিন কাটল সৃজনের। এ জন্য সবার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com