বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

কারাবন্দী আলেমদেরকে পরিবারের সাথে ঈদ করতে দিন :মাওলানা ফজলুর রহমান

যুবকণ্ঠ ডেস্ক:
বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান বলেন আজ যখন আমরা বাহারি আইটেমের ইফতার করছি এই সময়ে আমার ফিলিস্তিনের ভাই বোনেরা প্রথম ক্বিবলা মসজিদুল আকসা রক্ষার জন্য সন্ত্রাসী ইহুদিদের বিরুদ্ধে লড়াই করছে। তিনি বলেন মুসলমানদের পবিত্র স্থান প্রথম ক্বিবলা রক্ষার জন্য মুসলিম রাষ্ট্র প্রধানদের কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। তিনি আরও ১বছরের অধিক সময় ধরে বাংলাদেশ খেলাফত মজলিসের সংগ্রামী মহাসচিব ও যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক সহ অনেক ওলামায়ে কেরাম কারাগারে বন্দী। আমি সরকারের কাছে আগামী ঈদুল ফিতরের আগেই মাওলানা মামুনুল হক সহ কারাবন্দী আলেমদের মুক্তির দাবী জানাচ্ছি।
তিনি আজ বাংলাদেশ খেলাফত যুব মজলিস সাভার পৌর শাখার উদ্যোগে আয়োজিত তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
যুব মজলিস সাভার পৌর শাখার সভাপতি মুফতি মাহফুজ হায়দার কাসেমীর সভাপতিত্বে ও বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুস সবুরের পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম ।
আরো বক্তব্য রাখেন যুব মজলিস ঢাকা জেলা উত্তরের সহসভাপতি মাওলানা আব্দুল আজিজ, মজলিসে আমেলার সদস্য মাওলানা নাজমুল ইসলাম শাকিল, সাভার পৌর শাখার নির্বাহী সদস্য মাওলানা রাফিউল ইসলাম রাফি, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ আমিন কাসেমী,বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঢাকা জেলা উত্তরের সাবেক সভাপতি মুহাম্মদ মাহদী হাসান, ছাত্র মজলিস মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মদ রমজান মাহমুদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com