মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:২৪ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

কান্নার শব্দে নদীর পাড়ে মিলল নবজাতক

যুবকণ্ঠ ডেস্ক;

ঢাকার ধামরাইয়ে কান্নার শব্দে নদীর পাড় থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিনগত রাত ৮টার দিকে উপজেলার চৌহাট ইউনিয়নের সন্দ্বিতারা গ্রামের বংশীনদীর পাড় থেকে নবজাতককে উদ্ধার করা হয়।

এলাকাবাসী কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে এসআই মো. মনিরুজ্জামান মনির সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গেলে এলাকাবাসী ওই নবজাতককে হস্তান্তর করেন।

ওই নবজাতকটির ডিএনএ পরীক্ষা নিরীক্ষার জন্য রাজধানীর হোসেন সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ সূত্র।

এলাকাবাসী জানান, শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের সন্দ্বিতারা গ্রামের বংশী নদীর পাড়ে এক নবজাতকের কান্নার আওয়াজ শুনতে পান পথচারীরা। ভুত হতে পারে ভেবে সংঘবদ্ধ হয়ে নদীর পাড়ে এগিয়ে যান তারা। টর্চ ও মোবাইল ফোনের লাইটের আলোতে তারা ওই সদ্য নবজাতক পুত্রসন্তানকে দেখতে পান। এরপর ওই নবজাতকটিকে উদ্ধার করে তাৎক্ষণিক কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশকে খবর দেন।

এসআই মো. মনিরুজ্জামান মনির বলেন, নবজাতকটির কোন পরিচয় পাওয়া যায়নি। কান্নার আওয়াজ শুনে পথচারীরা নদীর পাড় থেকে এ নবজাতকটি উদ্ধার করেন। ডিএনএ পরীক্ষার সূত্র ধরেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com