বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

ভারতে মহানবী সা. এর অবমাননার প্রতিবাদে খেলাফত আন্দোলনের বিক্ষোভ

যুবকণ্ঠ ডেস্ক: মহানবী হজরত মুহাম্মদ সা. ও তার সহধর্মিনী আম্মাজান হযরত আয়েশা রা. কে নিয়ে ভারতের ক্ষমতাশীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের জঘন্যতম কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন নেতৃবৃন্দ।

তারা বলেন, ইসলাম বিদ্বেষী ও উগ্রবাদী বিজেপি নেতৃদ্বয় বিশ্বনবীর চরিত্রের উপর আঘাত দিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে তা কিছুতেই মেনে নেয়া যায় না। নবী প্রেমিক মুসলমানগন এটা কখনো বরদাস্ত করতে পারে না। বিশ্ব নবী ও তার পরিবারকে সর্বোত্তম চরিত্রের সনদ প্রাদন করে মহান আল্লাহ পবিত্র কুরআন শরীফে আয়াত নাজিল করেছেন। যে নবী সমস্ত জিন ইনসানের জন্য উত্তম আদর্শের নমুনা, সেই নবীর চরিত্রে যারা দোষ তালাশ করে তারা পিতৃপরিচয়হীন।

তিনি বলেন, বিজেপি নেতাদের অপমানজনক মন্তব্য বিশ্ব মুসলিম উম্মাহ’র কলিজায় মারাত্মক ভাবে আঘাত হেনেছে। কোটি কোটি নবীপ্রেমিকের অন্তরকে ক্ষতবিক্ষত করেছে। এই অবস্থায় কোন ঈমানদার চুপ করে ঘরে বসে থাকতে পারে না।

আজ বুধবার বাদ আছর ভারতে বিশ্ব নবীর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে রাজধানীর কামরাংগিরচরে বাংলাদেশ খেলাফত আন্দোলন এক বিক্ষোভ মিছিল বের করে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী।

উপস্থিত ছিলেন, মুফতি মুজিবুর রহমান, মুফতি আখতারুজ্জামান আশরাফী, মুফতী আবুল হাসান কাসেমী, মাওলানা জসিমউদদীন ও মাওলানা সাইফুল ইসলাম জামালী প্রমুখ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com