বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

মহানবীকে অবমাননা : বৃহস্পতিবার মানববন্ধন করবে হেফাজত

যুবকণ্ঠ ডেস্ক:

বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী সা: ও আয়েশা রা:-কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন করবে হেফাজতে ইসলাম।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা সাজিদুর রহমান এ তথ্য জানান। এ সময় তিনি বলেন, মহানবী সা:-র বিরুদ্ধে বিজেপি নেতারা যা বলেছেন আমরা তার নিন্দা জানাচ্ছি। আমরা এর প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (৯ জুন ) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করবো ইনশাআল্লাহ।

মহাসচিব বলেন, ধর্মপ্রান মসুলমানরা মহানবী সা:-কে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অপমান তারা কখনোই বরদাশত করবেন না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা রা:-কে নিয়ে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার অবমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে। আমরা ঘৃণাভরে তাদের বক্তব্যের নিন্দা জানাচ্ছি এবং প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি হাতে নিয়েছি।

মহানবী সা:-এর অবমাননার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের মানববন্ধন সফল করার জন্য নবীপ্রেমিক সবার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন হেফাজত মহাসচিব আল্লামা সাজিদুর রহমান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com