বুধবার, ২৯ Jun ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

মহানবী সা. কে কটুক্তির প্রতিবাদে নটরডেম কলেজের শিক্ষার্থীদের সমাবেশ ও বিক্ষোভ

কাজী আব্দুল্লাহ: ভারতের বিজেপির কেন্দ্রীয় নেত্রী নূপুর শর্মা কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ করেছে ঢাকার নটরডেম কলেজের শিক্ষার্থীরা। আজ রবিবার দুপুর ১টার দিকে রাজধানীর শাপলাচত্বর প্রাঙ্গণে নটরডেম কলেজের প্রায় সাত শতাধিক শিক্ষার্থী জড়ো হন।

এসময় তারা মহানবী সাঃ কে কটুক্তির নিন্দা জানিয়ে নানান স্লোগান দিতে থাকেন। সেইসাথে প্রতিবাদী মিছিল ও সমাবেশ থেকে অবিলম্বে নূপূর শর্মাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়। তাদের হাতে থাকা নানান প্ল্যাকার্ড ও স্লোগানে স্লোগানে মতিঝিল এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। তারা নবীর অবমাননার নিন্দা জানাতে থাকেন।

এসময় তারা বলেন “ইসলাম শান্তির ধর্ম, ইসলাম শান্তিতে বিশ্বাসী এবং সকল ধর্মের মানুষদের তাদের অধিকার অনুযায়ী ধর্ম পালন করার জন্য ইসলাম উৎসাহ দেয়। কিন্তু নিজের ধর্ম পালন করতে গিয়ে ইসলামকে অবমাননা করা হলে তা বরদাস্ত করা হবেনা” প্রায় পৌনে এক ঘন্টা পরে শিক্ষার্থীরা তাদের শান্তিপূর্ণ কর্মসূচি শেষ করেন। এসময় পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ থেকে কোনো প্রকার বাঁধার সৃষ্টি না করে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উৎসাহ প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com