বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

আগামী নির্বাচনে কারচুপি করতে পরিকল্পনা করছে নওয়াজের দল: ইমরান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান অভিযোগ করেছেন, ক্ষমতাসীন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) এবং শীর্ষ নির্বাচন নজরদারি প্রতিষ্ঠান আগামী সাধারণ নির্বাচনে কারচুপি করতে কাজ করছে।

সোমবার ইসলামাবাদে কৃষকদের এক সম্মেলনে তিনি বলেন, পাকিস্তানের নির্বাচন কমিশন হামজা শেহবাজ এবং মরিয়ম নওয়াজের কাছ থেকে নির্দেশনা পেয়েছে… তারা আগামী নির্বাচন কারচুপির পরিকল্পনা করছে। সোমবার এই খবর প্রকাশ করেছে পাকিস্তানের সংবাদমাধ্যম দি এক্সপ্রেস ট্রিবিউন।

পিটিআই প্রধান আবারও দেশটির প্রধান নির্বাচন কমিশনারের বিরুদ্ধে পিএমএল-এন এর তাবেদারি অভিযোগ করেন। এ সময় তিনি স্বচ্চ নির্বাচনে জন্য প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করেন।

এ ছাড়া আগাম নির্বাচনের সম্ভাব্যতার ইঙ্গিত করে তিনি জানান, তিনি আশা করছেন খুব শিগগিরই নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেশে চলমান অর্থনৈতিক সংকটের কথা উল্লেখ করে তিনি আবারও অভিযোগ করেন, শাসন পরিবর্তনে যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের মাধ্যমে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে এবং রাশিয়ার কাছ থেকে ছাড়মূল্যে তেল কেনার সাহস এই সরকারের নেই।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রের মিত্র হওয়া সত্ত্বেও ভারত ছাড়মূল্যে রাশিয়ার কাছ থেক তেল ও অস্ত্র কিনছে, কিন্তু এই আজ্ঞাবহ সরকারের তেল কেনার অনুমতি নেই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com