বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

৫০নং ওয়ার্ড ওলামা পরিষদের বিক্ষোভ আগামীকাল:সফল করার আহ্বান

  • মুহতাসিম আহমাদ তানভীর 

ভারতে রাসূল সাঃ ও আয়েশা সিদ্দিকা রাঃ কে অবমাননার প্রতিবাদে আগামীকাল ১৭ই জুন বাদ জুম্মাহ প্রতিবাদী মিছিলের উদ্যোগ নিয়েছে উত্তরাস্থ দক্ষিণখান ৫০ নং ওয়ার্ড উলামা পরিষদ।

গতকাল ১৫ই জুন উত্তরার সুপ্রসিদ্ধ মাদ্রাসা বাইতুল মুমিনে অনুষ্ঠিত হয় ৫০ নং ওয়ার্ড উলামা পরিষদের জরুরী মিটিং। পরিষদের সেক্রেটারি মুফতি নেয়মতুল্লাহ আমীনের সঞ্চালনায় এবং আহবায়ক মুফতি জাকির হোসাইন হোসাইন কাসিমীর সভাপতিত্বে উদ্যোগ নেওয়া হয় বিক্ষোভ মিছিলের। উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি সেক্রেটারি ছাড়াও উত্তরার অসংখ্য উলামায়ে কেরাম এবং মসজিদ মাদরাসার ঈমাম,খতিব এবং মাদরাসার মোহতামীমগণ।

রাসূল সাঃ কে কটুক্তি জগতের নিকৃষ্ট কর্ম দাবী করে সংগঠনটির সভাপতি জাকির হোসাইন কাসেমী বলেন রাসূল সাঃ কে নিয়ে কটুক্তি কোন ভাবেই বরদাশতের বিষয় নয়, পূর্বে যেমন শাতেমে রাসূল এবং ফ্রান্সের বিরুদ্ধে আমরা জোড়ালো প্রতিবাদ করেছি,বিক্ষোভ করেছি তেমনিভাবে এবারো আমরা রাজপথে প্রতিবাদ জানাবো ধর্মপ্রাণ মুসল্লি এবং তৌহিদী জনতাকে সাথে নিয়ে। সংসদে বিষয়টি উত্থাপন এবং নিন্দা প্রস্তাবের পরামর্শ দিয়ে মুফতি নেয়মতুল্লাহ আমীন বলেন একটা সংখ্যাগরিষ্ঠ মুসলিম রাষ্ট্র হয়ে এ পর্যন্ত সংসদ থেকে এ বিষয়ে একটি কথাও হলোনা বিষয়টা ব্যথিত হওয়ার মত। সরকার এবং ধর্মপ্রিয় মেম্বার অফ পার্লামেন্টেদের উদ্দেশ্যে তিনি বলেন সব কিছুর উর্ধে রাসূল সাঃ এর সম্মান এ বিষয়ে সংসদে নিন্দা জানানোর জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।

জরুরী এ সভায় ঐক্যমত ব্যক্ত করেন সংগঠনটির কেন্দ্রিয় দায়িত্বশীলগণ ছাড়াও স্থানিয় সকল স্তরের উলামায়ে কেরাম। এ সময় উপস্থিত ছিলেন মুফতি ইউসুফ শরীফ,মাওলানা আঃ মান্নান,মুফতি মাহমুদুল হাসান,মুফতি নুরে আলম সিদ্দিকী, মুফতি আলামীন,মুফতি আবুল কাশেম নোমানী,মাওলানা মুহতাসিম তানভীর,মাওলানা মাহদী হাসান,হাফেজ আসাদুল্লাহ,মাওলানা ইয়াছিন,হাফেজ সেলিম সহ গন্যমান্য স্থানীয় বহু উলামায়ে কেরাম। সকলের পরামর্শ এবং মন্তব্যের উপর ভিত্তি করেই সিদ্ধান্ত নেওয়া হয় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলের।

পরিশেষে সকলকে উদ্যোগটি সফল করার জন্য জোড়ালো আহবান জানিয়ে দুয়ার মাধ্যমে সমাপ্ত করা হয় উক্ত সভা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com