বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ

মহানবী সা. কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ওলামা পরিষদ আদিয়াবাদের বিক্ষোভ

আরাফাত নুর :

হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক কটুক্তির প্রতিবাদে নরসিংদী, রায়পুরার আদিয়াবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জুন) বাদ জুমা আদিয়াবাদ ইউনিয়ন ওলামা পরিষদের আয়োজনে রাধাগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাধাগঞ্জ বাজার সিএনজি ষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন,ভারতের একটি উগ্রবাদী গোষ্ঠী এখন দেশটিতে ইসলাম, ইসলামী মূল্যবোধ ও ইসলামী স্মারকগুলোকে বিশেষভাবে টার্গেট করেছে। সেখানকার ক্ষমতাসীন দল বিজেপির নেতাদের একের পর এক ইসলাম ও মানবতার মুক্তির দূত মহানবী (সাঃ) এবং তাঁর পরিবার নিয়ে কটুক্তি সারা বিশ্বের মুসলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে। নবীর শানে যারা বেয়াদবি করেছে তাদেরকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে।

বক্তারা আরও বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ভারত সরকারের এ কর্মকাণ্ডে তীব্র নিন্দা জানাতে হবে এবং ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

ওলামা পরিষদ আদিয়াবাদের সভাপতি মাওলানা হারিছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এসময় উপস্থিত ছিলেন- ওলামা পরিষদ আদিয়াবাদের প্রধান উপদেষ্টা, রাধাগঞ্জ বাজার মাদরাসার মুহতামীম মাওলানা আব্দুল মাজিদ, রাধাগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি নেয়ামতুল্লাহ, উম্মুলকুরা দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা আবু হুরায়রা, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা ওবায়দুল্লাহ বিন ইবরাহীম, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আবু রায়হান, হাফেজ হাবিবুল্লাহ রিয়াদপ্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com