শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

ছাগল চুরির অভিযোগে আওয়ামী লীগ নেতা কারাগারে

যুবকণ্ঠ ডেস্ক:

পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম রাজনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে রাজনকে জেল হাজতে পাঠায় পুলিশ।

গতকাল বুধবার গভীর রাতে দুমকি উপজেলার আঙ্গারিয়া গ্রামের আবু গাজী বাদী হয়ে মামলা দায়ের করলে রাজনকে গ্রেফতার করে পুলিশ। একই গ্রামের প্রতিবেশী আওয়ামী লীগ নেতা রাজন মৃত নুরুল হক হাওলাদারের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে দুমকি থানায় এস আই আলী হোসেন জানান, আঙ্গারিয়া এলাকার আবু গাজীর বসতবাড়ির পাশে নিজ সম্পত্তিতে দুই বছর আগে মাটি দিয়ে ভরাট করে জমির পাশে বাধ দেন। বুধবার সকালে রেজাউল করিম রাজন আবু গাজীর জমিতে দেওয়া বাধ অপসারণ করতে (কাটতে) যান। এতে আবু গাজী বাধা দিলে রাজনের সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রাজন এর হাতে থাকা ধারালো অস্ত্র দা দিয়ে খুন জখমের হুমকি দিয়ে চলে যান।

বিকেল আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের গৃহপালিত একটি ছাগল (খাসি) রাজন জবাই করে তার বসতঘরের ফ্রীজে রেখে দেন। এ ঘটনা জানতে পেরে আবু গাজী রাজনের বাড়ি গিয়ে জিজ্ঞাসা করলে গালাগাল করে রাজন তাকে খুনের হুমকি দেয়।

মামলা দায়েরের পর দুমকি থানা পুলিশ অভিযান চালিয়ে রেজাউল করিম রাজনকে (৫০) গ্রেফতার করে। এ সময় রাজনের বসতঘরের ফ্রিজ থেকে জবাইকৃত ছাগলের মাংস জব্দ করে পুলিশ।

এস আই আলী হোসেন আরও জানান, ছাগল চুরি ও মাংস উদ্ধারের ঘটনায় মো. রোজাউল করিম রাজনকে একমাত্র আসামি করে আবু গাজী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নাম্বার -১৩। তারিখ ২৮.০৭.২২।

দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, পাশাপাশি বাড়ির দুই পক্ষ দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এটা মিমাংসা যোগ্য বিষয় ছিল। কেউ ইন্ধন দিয়ে ঘটনাটি মামলা পর্যন্ত নিয়ে গেছে। বিষয়টি দুঃখজনক। আমি শুনেছি রাজনের ঘর থেকে ছাগলের মাংস উদ্ধার করা হয়েছে। রাজন দোষী হলে তার শাস্তি হবে।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com