শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

পদত্যাগ করার ইঙ্গিত দিলেন পোপ ফ্রান্সিস

যুবকণ্ঠ ডেস্ক:

অচিরেই পদ থেকে সরে যেতে পারেন বলে জানিয়েছেন পোপ ফ্রান্সিস। রোমান ক্যাথলিকদের ধর্মগুরু স্বাস্থ্যগত কারণে এই সিদ্ধান্ত নিতে চলেছেন। কানাডা থেকে ফিরে রোমে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, পোপ পরিবর্তন কোন বিপর্যয় নয় এবং এটা কোন ট্যাবুও নয়।
হাঁটুতে সমস্যার কারণে বর্তমানে চলাচলে পোপকে হুইল চেয়ার ব্যবহার করতে হয়। পোপ আরও বলেন, দরজা খোলা আছে, এটা একটা স্বাভাবিক ঘটনা। এখন পর্যন্ত আমি দরজায় টোকা দিয়ে যাচ্ছি। আমি এই সম্ভাবনা নিয়ে ভাববারও কোন প্রয়োজন বোধ করছি না।
যদিও আগে রয়টার্সকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে পদ থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নাকচ করেছিলেন পোপ। জানিয়েছিলেন, এটা গুজব।

সূত্র: বিবিসি

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com