শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

পায়ে হেঁটে বঙ্গবন্ধুর কবর জিয়ারতে টুঙ্গিপাড়া যাচ্ছেন ময়মনসিংহের মোস্তফা

যুবকণ্ঠ ডেস্ক:

ময়মনসিংহের ফুলপুর উপজেলার মোস্তফা (৭১) নামে এক বৃদ্ধ পায়ে হেঁটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে যাচ্ছেন। উপজেলা প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সোমবার (৮ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকীসহ গণ্যমান্য ব্যক্তি ও পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলার সাহাপুর গ্রামের মৃত সোনা মিয়া পুত্র মো. মোস্তফা ওরফে মুস্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার প্রতিবাদস্বরূপ ২৫ বছর জুতা পরিধান করেন নাই। এমনকি খালি পায়ে বিয়েও করেন। পরবর্তীতে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় ঘোষিত হলে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য ভাষা সৈনিক মরহুম এম শাম-ছুল হক তাকে জুতা উপহার দিয়েছিলেন। এরপর থেকে তিনি জুতা পরিধান শুরু করেছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় শোকের মাসে তার কবর জিয়ারতের জন্য পুত্রকে সঙ্গে নিয়ে পায়ে হেটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com