রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

পায়ে হেঁটে বঙ্গবন্ধুর কবর জিয়ারতে টুঙ্গিপাড়া যাচ্ছেন ময়মনসিংহের মোস্তফা

যুবকণ্ঠ ডেস্ক:

ময়মনসিংহের ফুলপুর উপজেলার মোস্তফা (৭১) নামে এক বৃদ্ধ পায়ে হেঁটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে যাচ্ছেন। উপজেলা প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সোমবার (৮ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকীসহ গণ্যমান্য ব্যক্তি ও পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলার সাহাপুর গ্রামের মৃত সোনা মিয়া পুত্র মো. মোস্তফা ওরফে মুস্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার প্রতিবাদস্বরূপ ২৫ বছর জুতা পরিধান করেন নাই। এমনকি খালি পায়ে বিয়েও করেন। পরবর্তীতে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় ঘোষিত হলে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য ভাষা সৈনিক মরহুম এম শাম-ছুল হক তাকে জুতা উপহার দিয়েছিলেন। এরপর থেকে তিনি জুতা পরিধান শুরু করেছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় শোকের মাসে তার কবর জিয়ারতের জন্য পুত্রকে সঙ্গে নিয়ে পায়ে হেটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com