শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

মিটফোর্ড হাসপাতালে ওষুধ চুরির সময় হাতেনাতে কর্মীর স্বামী আটক

রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের ওয়ার্ড থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় ওই হাসপাতালের একজন বদলি কর্মচারীকে হাতেনাতে আটক করেছেন আনসার সদস্যরা।আটক ব্যক্তি হাসপাতালটির এক নারী কর্মীর স্বামী।তিনি স্ত্রীর বদলি হিসেবে কাজ করছিলেন।

শুক্রবার সকালে হাসপাতালের এক নম্বর গেট দিয়ে ওষুধগুলো নিয়ে যাওয়ার সময় কর্তব্যরত আনসার তাকে চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তি চুরির কথা স্বীকার করেন। আটক ব্যক্তির বিষয়ে আগামীকাল (শনিবার) সিদ্ধান্ত নেবে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের একটি সূত্র জানায়, হাসপাতালটির কর্মচারীদের মধ্যে একটি চক্র দীর্ঘদিন থেকে রোগীদের জন্য বরাদ্দকৃত ওষুধ চুরি করে নিয়ে যাচ্ছে। মাঝে মধ্যে দুই-একজন ধরা পড়লেও অধিকাংশ থেকে যাচ্ছে ধরা ছোঁয়ার বাইরে। ফলে কার্যত ওষুধ চুরি বন্ধ হচ্ছে না বলে জানান তারা।

হাসপাতালটির আনসার কমান্ডার আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, ওয়ার্ড থেকে ওষুধ চুরি করে নিয়ে যাচ্ছে- এমন খবর পেয়ে হাসপাতালটির এক নম্বর গেটে কর্তব্যরত আনসার সদস্য হাসপাতালের বদলি কর্মচারী মানিক মিয়াকে (৪৮) তল্লাশি করেন। ওই সময় তার কাছ থেকে ৬ কার্টুন ইঞ্জেকশন উদ্ধার করা হয়েছে। ওষুধগুলো হাসপাতালের ২ নম্বর ভবনের মেডিসিন ওয়ার্ড থেকে ওয়ার্ড বয় পেয়ার আলীর সহযোগিতায় তিনি চুরি করেছেন বলে স্বীকার করেন।

কমান্ডার আনোয়ার আরও বলেন, মানিক মিয়া লক্ষ্মীপুরের কমল নগর থানার চর লরেঞ্চ গ্ৰামের আবুল কালামের ছেলে। তিনি দীর্ঘদিন থেকে হাসপাতালের আউটসোর্সিং কর্মচারী জান্নাতুল ফেরদৌসের বদলি ডিউটি করছিলেন। তিনি সম্পর্কে জান্নাতুল ফেরদৌসের স্বামী হন। জান্নাতুল অসুস্থ থাকায় তার পরিবর্তে স্বামী মানিক মিয়াকে কর্তৃপক্ষ মানবিক কারণে বদলি ডিউটি করার সুযোগ দিয়েছিলেন।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com