রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২২ অপরাহ্ন

মিটফোর্ড হাসপাতালে ওষুধ চুরির সময় হাতেনাতে কর্মীর স্বামী আটক

রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের ওয়ার্ড থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় ওই হাসপাতালের একজন বদলি কর্মচারীকে হাতেনাতে আটক করেছেন আনসার সদস্যরা।আটক ব্যক্তি হাসপাতালটির এক নারী কর্মীর স্বামী।তিনি স্ত্রীর বদলি হিসেবে কাজ করছিলেন।

শুক্রবার সকালে হাসপাতালের এক নম্বর গেট দিয়ে ওষুধগুলো নিয়ে যাওয়ার সময় কর্তব্যরত আনসার তাকে চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তি চুরির কথা স্বীকার করেন। আটক ব্যক্তির বিষয়ে আগামীকাল (শনিবার) সিদ্ধান্ত নেবে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের একটি সূত্র জানায়, হাসপাতালটির কর্মচারীদের মধ্যে একটি চক্র দীর্ঘদিন থেকে রোগীদের জন্য বরাদ্দকৃত ওষুধ চুরি করে নিয়ে যাচ্ছে। মাঝে মধ্যে দুই-একজন ধরা পড়লেও অধিকাংশ থেকে যাচ্ছে ধরা ছোঁয়ার বাইরে। ফলে কার্যত ওষুধ চুরি বন্ধ হচ্ছে না বলে জানান তারা।

হাসপাতালটির আনসার কমান্ডার আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, ওয়ার্ড থেকে ওষুধ চুরি করে নিয়ে যাচ্ছে- এমন খবর পেয়ে হাসপাতালটির এক নম্বর গেটে কর্তব্যরত আনসার সদস্য হাসপাতালের বদলি কর্মচারী মানিক মিয়াকে (৪৮) তল্লাশি করেন। ওই সময় তার কাছ থেকে ৬ কার্টুন ইঞ্জেকশন উদ্ধার করা হয়েছে। ওষুধগুলো হাসপাতালের ২ নম্বর ভবনের মেডিসিন ওয়ার্ড থেকে ওয়ার্ড বয় পেয়ার আলীর সহযোগিতায় তিনি চুরি করেছেন বলে স্বীকার করেন।

কমান্ডার আনোয়ার আরও বলেন, মানিক মিয়া লক্ষ্মীপুরের কমল নগর থানার চর লরেঞ্চ গ্ৰামের আবুল কালামের ছেলে। তিনি দীর্ঘদিন থেকে হাসপাতালের আউটসোর্সিং কর্মচারী জান্নাতুল ফেরদৌসের বদলি ডিউটি করছিলেন। তিনি সম্পর্কে জান্নাতুল ফেরদৌসের স্বামী হন। জান্নাতুল অসুস্থ থাকায় তার পরিবর্তে স্বামী মানিক মিয়াকে কর্তৃপক্ষ মানবিক কারণে বদলি ডিউটি করার সুযোগ দিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 LatestNews
Design & Developed BY ithostseba.com