শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

শহরে-গ্রামাঞ্চলে ধর্মশিক্ষা ছড়িয়ে দিতে হবে: ড. আ ফ ম খালিদ হোসেন

নিজস্ব প্রতিনিধি

প্রথিতযশা আলেম, ইসলামী আলোচক ও চট্টগ্রাম ওমর গণি এম ই এস ডিগ্রী কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতির অবসরপ্রাপ্ত অধ্যাপক ও গবেষক আলেম ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার উদ্দ্যেশ্যে
শহরে-গ্রামাঞ্চলে ধর্মশিক্ষা ছড়িয়ে দিতে হবে।

সোমবার (১৫ আগস্ট) প্রাইভেট মাদরাসা এসোসিয়েশন চট্টগ্রাম ইপিজেড-পতেঙ্গা শাখার উদ্যোগে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

আ ফ ম খালিদ আরও  বলেন, মার্ক্স-লেনিনের সোভিয়েত ইউনিয়ন, হাফিয আল আসাদের সিরিয়া ও আতাতুর্কের তুরস্কে যেভাবে ওলামায়ে কেরাম ইসলামী শিক্ষা টিকিয়ে রাখার জন্য প্রাণান্তকর মেহনত করেছেন, সেখান থেকে আমাদের শিক্ষা নিতে হবে।

মাওলানা হাফেয এমদাদুল্লাহ হাফি.এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে যথাক্রমে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হাফেয মাওলানা তৈয়ব  ও মহাসচিব মাওলানা মীর মুহাম্মদ ইউসুফ ছানুভী । মাওলানা হাবিবুল্লাহ ওসমানীর সঞ্চালনা বিশেষ বক্তা ছিলেন মাওলানা মানযার হালিম বোখারী।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com