শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

শায়খ আহমাদুল্লাহ’র পিতা আর নেই

যুবকণ্ঠ ডেস্ক

প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহর বাবা মো. দেলোয়ার হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ (১৮ আগস্ট) বৃহস্পতিবার রাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। শায়খ আহমাদুল্লাহর ভেরিফাইড ফেসবুক পেজ এবং আস সুন্নাহ ফাউন্ডেশনের অফিসিয়াল পেজে এই তথ্য জানানো হয়।

শায়খ আহমাদুল্লাহর বাবা দেলোয়ার হোসেনের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার বশিকপুরে। দীর্ঘদিন তিনি যশোর ও সাতক্ষীরায় ব্যবসা করেছেন। সর্বশেষ ঢাকায় ছিলেন। তিনি আস-সুন্নাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান ছিলেন। তাঁর ছয় সন্তানের মধ্যে দ্বিতীয় শায়খ আহমাদুল্লাহ।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com