শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

আকসা মসজিদে ব্যাপক আনন্দ-উদ্দীপনার মধ্য দিয়ে জুমার নামাজ আদায়

৫৫ হাজারের বেশি মুসল্লি আজ মাসজিদুল আকসায় নামাজ আদায় করেছে। ইহুদিবাদী ইসরাইলের কঠোর বাধা উপেক্ষা করে মুসল্লিরা আনন্দ-উদ্দীপনার সঙ্গে নামাজে অংশ নেয়।

আজকের জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে বায়তুল মোকাদ্দাসে ফিলিস্তিনিদের প্রকৃত ইসলামি পরিচয় ফুটে উঠেছে। মাসজিদুল আকসার এই স্বরূপ ইহুদিবাদীরা মুছে দিতে চায়। কিন্তু ফিলিস্তিনীদের সচেতনতা ও দৃঢ় প্রতিরোধের মধ্য দিয়ে ইহুদিবাদীদের সকল অপচেষ্টা নস্যাত হয়ে গেছে।

কুদস আল-আখবারিয়ার প্রতিবেদনে জানানো হয়েছে জর্দান নদীর পশ্চিম তীরসহ অধিকৃত ফিলিস্তিন এবং কুদসের অধিবাসী ৫৫ হাজারের বেশি ফিলিস্তিনী ইহুদিবাদীদের কঠোর নিরাপত্তা বেষ্টনী উপেক্ষা করে পবিত্র আকসা মসজিদে নামাজ আদায় করেছে। অনেক তরুণ মুসল্লি শহীদ ইব্রাহিম আন-নাবলুসিসহ ফিলিস্তিনী শহীদদের ছবি আঁকা জামা পরে নামাজে গেছে। গত মঙ্গলবার সকালে ইসরাইলি সেনারা নাবলুস শহরে ইব্রাহিমের বাসায় হামলা চালিয়ে তাঁকে শহীদ করেছিল।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com