শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

তুরস্কে উদ্ধারকারীদের ওপর ওঠে গেল বাস, নিহত ১৬

আন্তর্জাতিক ডেস্ক;

তুরস্কের গাজিয়ানতেপ মহাসড়কে শনিবার দুর্ঘটনার কবলে পড়ে একটি বাস৷ সেই বাসটি উদ্ধার করতে দুর্ঘটনাস্থলে উপস্থিত হন উদ্ধারকারীরা। দুর্ঘটনা নিয়ে রিপোর্ট করতে সেখানে উপস্থিত হন সাংবাদিকরাও।

আর এমন সময় সেই উদ্ধারকারী ও সাংবাদিকদের ওপর ওঠে যায় আরেকটি বাস৷ এতে প্রাণ হারান ১৬ জন। খবর রয়টার্সের।

আঞ্চলিক গভর্নর দেভুত গুল জানিয়েছেন, নিহতদের মধ্যে রয়েছেন তিনজন ফায়ার ফাইটার, চারজন জরুরি স্বাস্থ্যকর্মী এবং স্থানীয় একটি গণমাধ্যমের দুইজন কর্মী।

দুর্ঘটনার ব্যাপারে গভর্নর দেভুত গুল বলেন, সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে একটি যাত্রীবাহী বাস এখানে দুর্ঘটনার স্বীকার হয়৷ উদ্ধারকারী, স্বাস্থকর্মী এবং অন্যন্যরা উদ্ধার কাজে অংশ নেয়৷ এর ২০০ মিটার দূরে আরেকটি বাস দুর্ঘটনায় পতিত হয়৷ এবং আগের দুর্ঘটনা স্থলে ছিটকে আসে। এতে সেখানে উপস্থিত থাকা উদ্ধারকারীরা আহত হন।

পরবর্তীতে আহতদের মধ্যে অনেকের মৃত্যু হয়৷

সূত্র: রয়টার্স

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com