শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

গৌরীপুরে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

ময়মনসিংহের গৌরীপুরে তুচ্ছ ঘটনার ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে জহিরুল ইসলাম মিঠু নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কালিপুর পাটবাজার মোড়ে এ ঘটনা ঘটে। মিঠু গৌরীপুর সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের স্নাতক শেষবর্ষের ছাত্র এবং বোকাইনগর ইউনিয়নের মো. মোখলেছুর রহমানের ছেলে।

নিহতের চাচা দেলোয়ার হোসেন ঈশাখাঁ বলেন, পৌর শহরের এলবার্ট বাদল ডেভিডের বড় ছেলে এলবার্ট সেন্টু ডেভিট স্বর্ণের অলংকার তৈরি করতে পার্শ্ববর্তী টিপু সুলতান জুয়েলার্সে আসে। স্বর্ণের দরদামকে কেন্দ্র করে দোকানের মালিক টিপু সুলতানের সঙ্গে বাগবিতণ্ডা হয়। বিষয়টি আমি নিষ্পত্তি করে দিয়ে আসি। এরপর সেন্টুর ছোটভাই এলবার্ট রকি ডেভিড দোকানে এসে টিপু সুলতানের সঙ্গে আবার বাকবিতণ্ডা শুরু করে। তাদের ঝগড়া থামাতে যায় আমার ভাতিজা মিঠু। রকি একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক মেহজাবিন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে মিঠুর মৃত্যু খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন। শহরের মধ্যবাজারে ৪টি ও স্টেশানরোডে ২টি দোকানে তারা আগুন দেয়। পুরো শহরে উত্তেজনা ছড়িয়ে পড়লে দোকানপাট বন্ধ হয়ে যায়।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গৌরীপুর রেলওয়ে স্টেশন এলাকায় স্কুলছাত্র কালাচান হত্যার ঘটনায় রকির বিরুদ্ধে মামলা রয়েছে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com