মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২৪ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

মূর্তি বিসর্জন দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

যুবকণ্ঠ ডেস্ক:

মূর্তি বিসর্জনের প্রস্তুতির সময় বিদ্যুতের তারে জড়িয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে শেরপুর জেলা শহরের পৌর শিশুপার্ক এলাকার পূবালী সংঘ পূজামণ্ডপে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বিসর্জনের জন্য শেরপুর পৌর শিশুপার্ক এলাকার ওই পূজামণ্ডপ থেকে প্রতিমা ভ্যানে তোলা হচ্ছিল। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে যান রুপম। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ছাম্মাক হোসেন বলেন, এ খবর পেয়ে লাশ উদ্ধার করা করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com