মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

অসহায়,দুস্থ ও অনাথদের জন্য মাধবদীতে শুরু হলো মানবতার হোটেল

যুবকণ্ঠ ডেস্ক:

নরসিংদীর মাধবদীতে মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের পরিচালনায় শুরু হলো মানবতার হোটেল। আজ ১ ডিসেম্বর দুপুর ১টায় মাধবদী গরুরহাট স্বাধীনতা চত্বরে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে সেচ্ছাসেবী সংগঠনটি। প্রাথমিকভাবে প্রতি মাসে ১দিন বিনামূল্যে খাদ্য বিতরণ করবে সংগঠনটি। আয়োজনের প্রথমদিন এক হাজার মানুষকে খাবার খাওয়ানো হয়। পর্যায়ক্রমে মাধবদী থানার বিভিন্ন স্পট থেকে মানবতার হোটেলের কার্যক্রম পরিচালনা করবে বলে জানিয়েছেন উদ্যোক্তাগণ।

মুসাফির সংগঠনের সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবী সংগঠন ফোরাম এর প্রচার সম্পাদক রেজাউল করিম রাফি জানান আমাদের সেচ্ছাসেবী সংগঠনের অন্তর্ভুক্ত সকল সংগঠনের আয়োজনে মাসে একদিন অসহায় মানুষদের খাওয়ানোর আয়োজন করা হবে। মাধবদী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান জানান- আমরা সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজ করে থাকি তারই ধারাবাহিকতায় নতুন একটি উদ্যোগ মানবতার হোটেল। মাসে একদিন বা দুইদিন এক বেলা খাবার বিতরণ করা হবে মানবতার হোটেলের আয়োজনে। এখানে অসহায় দুঃস্থ মানুষদের চিন্তা করে এমন আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধবদী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারন সম্পাদক মোহাম্মদ রোমান মিয়া, মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের অর্থ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন মোল্লা,কেন্দুয়াব শান্তি সংঘের সভাপতি জামাল মিয়া বাদশা,এমদাদুল হক ও কার্যনির্বাহী সদস্য শামিম মোল্লা। ফরাজী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম ফরাজী প্রমূখ।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com