মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

শ্রেণিকক্ষে ফেলে স্কুলের প্রধান শিক্ষককে পেটালো ছাত্রীরা!

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ভারতের কর্ণাটকের এক সরকারি স্কুলের প্রধান শিক্ষককে শ্রেণিকক্ষের মধ্যে ফেলে প্রকাশে মারধর করেছে ওই স্কুলের ছাত্রীরা। খবর এনডিটিভি।

কর্ণাটকের কাতিরি সরকার মাধ্যমিক স্কুলের ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, তিনি স্কুল হোস্টেলের এক ছাত্রীর সঙ্গে অসাদাচরণ করেছেন।

এ ঘটনার পরই ওই ছাত্রী শিক্ষককে দেখে নেওয়ার জন্য অন্যদের জানায়। রাস্তায় ফেলে প্রধান শিক্ষককে পেটানোর দৃশ্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মেয়েরা মিলে একজন লোককে পেটাচ্ছে।

অন্য এক ভিডিওতে দেখা গেছে, ছাত্রীরা প্রধান শিক্ষককে মারতে গেলে স্কুলের স্টাফ এবং শিক্ষকরা তাদের শান্ত করার চেষ্টা করেন এবং তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন।

ঘটনার সময় প্রধান শিক্ষক নিজেকে একটি শ্রেণিকক্ষে তালাবদ্ধ করার চেষ্টা করেন। কিন্তু মেয়েরা লাঠি হাতে সজ্জিত হয়ে রুমে ঢুকে তাকে মারধর করে।

স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, কিছুদিন আগে এক ছাত্রীকে যৌন নির্ধারণ করেন ওই শিক্ষক।

এ ঘটনার পর পুলিশ স্কুল থেকে ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে। এছাড়া ঘটনার বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com