মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

বিজয় দিব‌সে হিন্দি গানে ইউ‌পি স‌দস্যের অশ্লীল নাচ!

রাজবাড়ীর বা‌লিয়া‌কা‌ন্দিতে মহান বিজয় দিবসের উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে হি‌ন্দি গা‌নের সঙ্গে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবু তালেবের অশ্লীল না‌চের ভি‌ডিও ভাইরাল হয়ে‌ছে।

সোমবার (১৯ ডিসেম্বর) বিষয়টি জানা যায়। এ ঘটনায় বি‌ভিন্ন স্ত‌রের মানু‌ষের মা‌ঝে ব‌্যাপক আলোচনা-সমা‌লোচনার সৃষ্টি হয়।‌

স্থানীয় সূত্রে জানা যায়, মোবাই‌লে ধারণ করা ১ মি‌নিট ৪৮ সেকে‌ন্ডের এ ভি‌ডিওতে দেখা যায়, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বিজয় দিবস পালন ও কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে হিন্দি গানের সঙ্গে নাচ করেন আবু তালেব।

স্থানীয়রা বলেন, এর আগেও অন্য অনুষ্ঠানে এ ধরনের অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। জনপ্রতিনিধিদের কাছে মানুষ এ ধরনের কাজ পছন্দ করেন না।

এ বিষয়ে অভিযুক্ত আবু তা‌লেব ব‌লেন, ‌অনুষ্ঠা‌নের সময় চেয়ারম‌্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীসহ অনে‌কে উপস্থিত ছি‌লেন। গতবার তি‌নি একজ‌নের সঙ্গে নাচ করায় এবার সবাই তাকে অনুরোধ করেন। সবার অনু‌রো‌ধে তি‌নি মঞ্চে উঠে নাচ ক‌রেন। ত‌বে পরবর্তী‌তে তি‌নি বিষয়‌টি ভে‌বে অনুতপ্ত হয়ে‌ছেন। ভ‌বিষ্যতে আর এমন কর‌বেন না বলেও দুঃখ প্রকাশ ক‌রেন তিনি।

নবাবপুর ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আজিজ ইকবাল ব‌লেন, বিজয় দিবসে ইউনিয়ন আওয়ামী লীগ ও প‌রিষদ আলাদা আলাদা অনুষ্ঠান ক‌রে‌ছে। তা‌দের অনুষ্ঠান ছি‌ল সোনাপুর বাজা‌রের পা‌র্টি অফিসে এবং চেয়া‌রম‌্যান ক‌রে‌ছে প‌রিষ‌দের সাম‌নে। সেখানে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান হ‌য়ে‌ছে। ১৬ ডি‌সেম্ব‌রের অনুষ্ঠা‌নে হি‌ন্দিগান বা‌জি‌য়ে নাচের বিষয়‌টি তি‌নি জা‌নেন না। ত‌বে এটা য‌দি হ‌য়ে থা‌কে, তাহ‌লে তারা ঠিক ক‌রেনি।

নবাবপুর ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান বাদশা আলমগীর ব‌লেন, মহান বিজয় দিবস উদযাপ‌নে তারা সকা‌লে জাতীয় পতাকা উত্তোলনের পর বিজয় র‌্যা‌লি বের ক‌রেন। দুপু‌রে দুস্থ‌দের মা‌ঝে কম্বল বিতরণ এবং রা‌তে সাংস্কৃত‌িক অনুষ্ঠান ক‌রেন। এতে স্থানীয় লোক, দলীয় নেতাকর্মী, শিক্ষকসহ অনেকেই উপ‌স্থিত ছি‌লেন। অনুষ্ঠা‌নে দে‌শের গান বাজা‌নো হ‌য়ে‌ছে। ওই সময় উপ‌স্থিত মানুষের অনু‌রো‌ধে ওই মেম্বার মঞ্চে উঠে এক‌টি গা‌নের সঙ্গে নাচ ক‌রে‌ছেন।

তিনি আরও বলেন, আবু তালেব একজন সংস্কৃতিমনা মানুষ। ত‌বে সেটা অশ্লীল কোনো নাচ ছিল না। মাত্র ক‌য়েক মি‌নিট গান‌টি বাজার পর বন্ধ ক‌রে দেওয়া হয়। মেম্বরের সঙ্গে যে মে‌য়ে‌টি নাচে অংশগ্রহণ করেছে, তিনি বিকাশ শিল্প গো‌ষ্ঠীর।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com