মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৪ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার পর মাকেও পেটালেন স্কুলশিক্ষক!

ভারতের কর্ণাটকে এক শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির ১০ বছর বয়সী এক শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা এবং তার মাকেও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। খবর এনডিটিভির

পুলিশ জানিয়েছে, রাজ্যের উত্তরাঞ্চলের হাগলি গ্রামের আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুথাপ্পা হাদাগালি ছেলেটিকে বেলচা দিয়ে মারধর করেন। ওই শিক্ষার্থীর নাম ভারত।

পুলিশের একজন সিনিয়র অফিসার সাংবাদিকদের জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে তা তারা এখন নিশ্চিত হতে পারেননি। তবে তারা ধারণা করছেন হয়ত পারিবারিক কোনো দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিউজ এজেন্সি প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া জানিয়েছে, ওই শিক্ষার্থীর মা একই স্কুলের শিক্ষক। তার ছেলেকে পেটানোর সময় তিনি মুথাপ্পাকে বাধা প্রদান করে। কিন্তু এ সময় তাকে পেটানোর হয়। পরবর্তীতে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

মুথাপ্পা হাদাগালি এ ঘটনার পরই নিখোঁজ রয়েছে। তিনি ওই স্কুলের একজন চুক্তিভিত্তিক শিক্ষক ছিলেন।

গত সপ্তাহে দিল্লির একটি স্কুলে একই ধরনের ঘটনা ঘটে। ওই সময়ে একজন শিক্ষক ৫ম শ্রেণির এক ছাত্রীকে কাঁচি দিয়ে আঘাত করে স্কুলের বারান্দা থেকে ফেলে দেন।


নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com