মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী সবসময় ঝুঁকিতে থাকেন : ডিএমপি কমিশনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ঝুঁকির মধ্যে থাকেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, আগামীকাল (শনিবার) আওয়ামী লীগের ২২তম সম্মেলনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেবেন। এতে সারাদেশ থেকে লক্ষাধিক নেতাকর্মী আসবে। প্রধানমন্ত্রী সবসময় ঝুঁকির মধ্যে থাকেন। তাই তার নিরাপত্তাকে আমরা সবসময় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করি।

আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমাদের বাহিনীর সদস্যদের মোতায়েন করেছি। এসবি-র‍্যাবসহ সবাই মিলে ভেন্যুতে নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। প্রত্যেক গেটে সার্চওয়ে ও সিসি ক্যামেরা স্থাপন এবং ডগ স্কোয়াডের মাধ্যমে চারদিকে সুইপিং ও ম্যানুয়াল সুইপিং করা হয়েছে।

নিরাপত্তা হুমকি আছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, জঙ্গিদের পক্ষ থেকে কোনো ধরনের হুমকি আছে বলে মনে করি না। জঙ্গিদের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। তারা যতবারই মাথাচাড়া দেওয়ার চেষ্টা করেছে, ততবারই নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও সক্ষম হব।

প্রসঙ্গত, শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com