শনিবার, ০৩ Jun ২০২৩, ০৫:১৪ অপরাহ্ন

মাদরাসাতুর রহমান-চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের ঈর্ষণীয় সাফল্য

যুবকণ্ঠ ডেস্ক:

বাংলাদেশ কুরআন শিক্ষা শিক্ষা বোর্ডের দ্বিতীয় শ্রেণীর পরীক্ষায় ৩ জন গল্ডেন A+ ও ১ জন A+ প্রাপ্তিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে চুয়াডাঙ্গা শহরে অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাদরাসাতুর রহমান-চুয়াডাঙ্গা।

এ ঈর্ষণীয় ফলাফল প্রকাশের পর মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যায়। এ ভালো ফলাফলের জন্য তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করেন মাদ্রাসাতুর রহমান-চুয়াডাঙ্গার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা এনামুল হকসহ অত্র মাদ্রাসার শিক্ষক মুফতি আরিফ বিল্লাহ, মাওঃ মাহমুদুল হাসান, মুফতি বাহারুল ইসলাম ও মুফতি আরজুল্লাহ।

পরিচালক মহোদয় আরো বলেন, পরিচালনা পর্ষদের নিবিড় পরির্চযা, শিক্ষকদের আন্তরিকতা, ছাত্রদের কঠোর পরিশ্রম এবং অভিভাবকদের সহযোগিতা ও দোয়া এই ফলাফলের পেছনে ভূমিকা রেখেছে। আগামীতে আরো ভালো রেজাল্ট করার জন্য ছাত্র ও শিক্ষকদের জোর প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং দেশ ও জাতির ক্রান্তিলগ্নে মাদ্রাসাতুর রহমান-চুয়াডাঙ্গার শিক্ষার্থীরা আদর্শিক ও নৈতিকতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ইনশাআল্লাহ।

তাই সচেতন অভিভাবকদের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি, আপনারা আপনার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে আমাদের মাদ্রাসায় ভর্তি নিশ্চিত করুন। ইসলাম শিক্ষার মাধ্যমেই শুরু হোক আপনার সন্তানের জীবন। আমাদের কোলাহলমুক্ত মনোরম পরিবেশে আপনাকে স্বাগতম।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com