মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

উত্তরা বাইতুল মুমিন মাদরাসার অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত

যুবকণ্ঠ ডেস্ক:

রাজধানীর উত্তরার দ্বীনি বিদ্যাপীঠ বাইতুল মুমিন মাদরাসার সুধী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ই জানুয়ারি) সন্ধ্যায় মাদরাসার মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।  সুধী ও অভিভাবক সমাবেশ উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত মাদরাসা প্রাঙ্গণ সকাল থেকে শিক্ষার্থী ও অভিভাবকদের পদভারে মুখরিত হয়ে ওঠে। এতে প্রায় তিন শতাধিক অভিভাবক উপস্থিত হোন।

মনিরুজ্জামান কাউসারের উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইতুল ‍মুমিন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি নেয়ামতুল্লাহ আমিন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফতি নেয়ামতুল্লাহ আমিন বলেন, ‘সন্তানদেরকে আদর্শবান হিসেবে গড়ে তুলতে হলে দ্বীনি শিক্ষার বিকল্প নাই। আধুনিক শিক্ষা ও দ্বীনী শিক্ষার মাধ্যমে সন্তানদের গড়ে তুলতে পারলে দুনিয়ার কল্যাণ ও পরকালের মুক্তি নিশ্চিত করা যাবে। ইসলামী শিক্ষার প্রচার প্রসারে দেশের কওমি মাদ্রাসাগুলো অগ্রণী ভূমিকা পালন করা যাচ্ছে। বাইতুল ‍মুমিন মাদরাসা দ্বীনি ও আধুনিক শিক্ষার মাধ্যমে আলোকিত সমাজ গড়ার লক্ষ্যকে সামনে নিয়ে আদর্শ নাগরিক তৈরীর উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। আলোকিত প্রজন্মের প্রত্যাশায় দ্বীনি বুনিয়াদী শিক্ষা খুবই অপরিহার্য।’

এ সময় তিনি বাইতুল ‍মুমিন মাদরাসায় সন্তানদের ভর্তি করিয়ে উভয় জাহানের কল্যাণ হাসিল করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

 

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com