মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
আওয়ামী লীগকে রাজপথে দেখে ভীত বিএনপি: তথ্যমন্ত্রী বাংলাদেশে প্রভাব বিস্তারে ৩ পরাশক্তি লড়ছে কুরআন পোড়ানোর প্রতিবাদে সুইডিশ পণ্য বর্জনের আহ্বান হেফাজতের ‘বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক মা হবে’ মর্মে রায় দেশের ধর্ম ও সংষ্কৃতির সাথে সাংঘর্ষিক আওয়ামী লীগ মানুষের ভাগ্যের পরিবর্তন করে: নানক প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের আলোচনা সভা অনুষ্ঠিত ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরিকল্পনামন্ত্রী কাল পাঠ্যবইয়ের ভুল নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন দেশের আকাশে পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে আমরা চাই দেশে সত্যিকার ইসলামের জ্ঞান চর্চা হোক: প্রধানমন্ত্রী

ক্ষমতায় আসলে মুসলিমদের ভোট, সরকারি চাকরি ও অন্যান্য সুবিধা থেকে বঞ্চিত করব: উগ্র হিন্দুত্ববাদী নেতা

অন্তরাষ্ট্রীয় হিন্দু পরিষদের সভাপতি প্রবীণ তোগাদিয়া বলেছেন, “শুধুমাত্র হিন্দুদের স্বার্থের কথা মাথায় রেখে ভারতীয় সংবিধান সংশোধন করা দরকার।”

তিনি বলেন, “মুসলমানদের নতুন সংবিধানে অন্তর্ভুক্ত করা উচিত নয়। যখন আমরা দায়িত্ব গ্রহণ করব। তখন আমরা ভারতের সংবিধান পুনর্লিখন করব যাতে কোনও মুসলিম কর্তৃপক্ষ পদে নির্বাচিত না হয়।”

গত বৃহস্পতিবার (১২ ই জানুয়ারি) ভারতের উত্তরাখণ্ডে অনুষ্ঠিত এক জনসমাবেশে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

তিনি ভারতের জনসংখ্যা নিয়ন্ত্রণ আইনের উপর জোর দিয়ে বলেন, “২টির বেশি সন্তান গ্রহণ করে এমন লোকেদের জন্য ভর্তুকিযুক্ত শস্যের ব্যবস্থা করা হবে না। সরকারি হাসপাতালে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া বন্ধ করব। সরকারি স্কুলে তাদের শিক্ষার সুযোগ দেওয়া হবে না। সরকারি ব্যাঙ্ক থেকে ঋণের জন্য আবেদন করার অধিকার দেওয়া হবে না। তাদের ভোট দেওয়ার অধিকার নেই এবং সরকারি চাকরির জন্য আবেদন করার অধিকারও নেই।”

বক্তৃতা শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি বলেন, ‘বীর হিন্দু বিজয়া হিন্দু” নামে তিনি একটি প্রোগ্রাম শুরু করেছেন যার মাধ্যমে তারা হিন্দু পুরুষ ও মহিলাদের অস্ত্র হিসেবে ত্রিশূল প্রদান করবেন। এছাড়াও যুবকরা বিজয়াদশমী উৎসবের সময় অস্ত্রের পূজা করবে ও হিন্দু ধর্ম রক্ষার জন্য রাজ্যের পুলিশ বাহিনীতে যোগ দেবে।

সূত্র: মুসলিম মিরর

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com